মাদরাসাছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ১২:৫৭ এএম, ০৪ ডিসেম্বর ২০২১
গ্রেফতার মো. নয়ন মৃধা।

রাজবাড়ীতে দশম শ্রেণি পড়ুয়া এক মাদরাসাছাত্রীকে (১৫) অপহরণের পর আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মো. নয়ন মৃধা (২২) নামে এক যুবকের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে।

গ্রেফতার নয়ন ফরিদপুর কোতোয়ালী থানার ভাজনডাঙ্গা গ্রামের মৃত জামাল মৃধার ছেলে।

ভুক্তভোগী ছাত্রীর বাবা জানান, তার মেয়ে রাজবাড়ীর একটি মাদরাসায় দশম শ্রেণিতে পড়াশোনা করে। গত ৩০ নভেম্বর সে সকাল সাড়ে ৯টার দিকে মাদরাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।

ওই ছাত্রীর বাবার অভিযোগ, তার মেয়ে সদর উপজেলার খানখানাপুরের লাকির দোকানের মোড়ে পৌঁছাতেই নয়ন মৃধা জোর করে তাকে একটি পিকআপভ্যানে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে তার ওই ছাত্রীকে অজ্ঞাত স্থানে আটকে রেখে ধর্ষণ করে। এরপর বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে নয়ন মেয়েটিকে খানখানাপুরের ফৈজুদ্দিন মাতুব্বর পাড়ার একটি বাড়ির সামনে রেখে পালিয়ে যান। সেখান থেকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে।

ওই যুবককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও খানখানাপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাফর ইকবাল। তিনি বলেন, মামলার আসামি নয়ন মৃধাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

রুবেলুর রহমান/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]