দুই মাস ধরে কিশোরীকে ধর্ষণ, সৎবাবা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ২৪ মে ২০২২
প্রতীকী ছবি

রাজবাড়ীতে এক কিশোরীকে (১৪) দুই মাস ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে সৎবাবার বিরুদ্ধে। এ ঘটনায় করা মামলায় আকবর শেখ (৫০) নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত আকবর শেখ রাজবাড়ী সদর উপজেলার দর্পনারায়ণপুর গ্রামের মেছের শেখের ছেলে।

সোমবার (২৩ মে) রাতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে পুলিশ। এর আগে ওই কিশোরীর খালু বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলাটি করেন।

ভুক্তভোগী কিশোরীর খালুর ভাষ্যমতে, রাজবাড়ী সদর উপজেলায় তার শ্যালিকার বিয়ে হয়। ওই ঘরে একটি কন্যাসন্তানের জন্ম হয়। পরে তার শ্যালিকার আকবর শেখের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর কন্যাসহ তিনি সেখানে বসবাস করতে থাকেন। রোববার (২২ মে) তার বাড়িতে ওই কিশোরী বেড়াতে এসে অসুস্থ হয়ে পড়ে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সে কিছুটা সুস্থ হয়।

পরে ওই কিশোরী তার (খালু) ছেলের স্ত্রীর কাছে জানান, দুই মাস ধরে তাকে ধর্ষণ করছে তার সৎবাবা আকবর শেখ। সবশেষ গত ১৫ মে রাতে মায়ের অনুপস্থিতিতে তাকে ধর্ষণ করেন। বিষয়টি জানতে পেরে কিশোরীর খালু রাজবাড়ী সদর থানায় মামলা করেন।

এ বিষয়ে রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

রুবেলুর রহমান/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]