আমরা বিজয়ের কাছাকাছি: নোমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:২৮ পিএম, ২৬ মে ২০২২

আন্দোলন আর সংগ্রাম ছাড়া জনগণকে সুসংগঠিত করা যাবে না। সুতরাং সেদিকেই মনোযোগ দিতে হবে। সফলতা আসবেই। সরকারের পতন খুব বেশি দূরে নয়। আমরা বিজয়ের কাছাকাছি বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

নোমান বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ। মানুষ দুই বেলা খেতে পায় না। দেশ আজ সংকটে আছে। ক্ষমতায় থাকার জন্য শেখ হাসিনা নির্যাতন চালাচ্ছেন। তাই আন্দোলন গড়ে তুলতে হবে। এর মাধ্যমেই সরকারের পতন ঘটাতে হবে। আমরা বিজয়ের কাছাকাছি।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশনার বলেছেন এবারের ভোট রাতে হবে না, দিনে হবে। অর্থাৎ আগের ভোট যে রাতে হয়েছিল তা তারাও স্বীকার করেছেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন ও সদস্য মাসুকুল ইসলাম রাজীব।

মোবাশ্বির শ্রাবণ/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]