অভিযানের খবরে হালিতে ডিমের দাম কমলো ১০-১২ টাকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:০২ পিএম, ১৯ আগস্ট ২০২২

ডিমের দাম নিয়ে কারসাজি ও মূল্য তালিকা না থাকায় নারায়ণগঞ্জে তিন ডিম ব্যবসায়ীকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে শহরের দ্বিগুবাবুর বাজারের ডিমের আড়তে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান এ জরিমানা করেন।

মো. সেলিমুজ্জামান জাগো নিউজকে বলেন, ডিমের দাম নিয়ে কারসাজি, মূল্য তালিকা না থাকা ও ক্রয় রসিদ না দেয়ায় পাইকারি আড়তদার বুশরা এন্টারপ্রাইজকে ১০ হাজার, আলমাস বেপারী ট্রেডার্স ও সাব্বির আলী ট্রেডার্সকে ১০ হাজার এবং খুচরা ডিম বিক্রেতা রশিদ ট্রেডার্সকে তিন হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে অভিযানের খবর পেয়ে ডিমের দোকানগুলোতে ডিমের দাম হালিপ্রতি ১০-১২ টাকা পর্যন্ত কমে যায়। এক ঘণ্টা আগেও যে ডিম হালিপ্রতি ৪৮ টাকা করে বিক্রি হচ্ছিল, অভিযানের সময় সেই ডিম ৩৬-৩৮ টাকা দরে বিক্রি শুরু হয়।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।