মেয়রের দুর্নীতির অভিযোগ তুলে ৫ কাউন্সিলরের সংবাদ সম্মেলন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

সাত কোটি টাকা দুর্নীতির অভিযোগ তুলে রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে কাউন্সিলররা। বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে পাঁচ কাউন্সিলর রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন।

সেখানে লিখিত বক্তব্য পাঠ করেন, কেশরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবুল আক্তার। তাদের অভিযোগ, মেয়র এডিপি থেকে বরাদ্দ ৮৬ লাখ টাকা উন্নয়ন ব্যয় না করে আত্মসাৎ করেছেন। সরকারের বিশেষ বরাদ্দ, পৌরহাট, পৌর সুপার মার্কেটসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ইজারা ও রাজস্ব থেকে আদায় করা সাড়ে চার কোটি টাকা সরকারি তহবিলে জমা না দিয়ে ডুপ্লেক্স বাড়ি বানিয়েছেন। কাউন্সিলররা এর আগে জেলা, বিভাগীয় প্রশাসন ও মন্ত্রণালয়ে মেয়রের বিরুদ্ধে ছয়টি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তারা।

আরও পড়ুন: সাতক্ষীরা পৌর মেয়রের দুর্নীতি তদন্তে দুদক 

সংবাদ সম্মেলনে এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাবের আলী মণ্ডল, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল হাফিজ, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসলাম হোসেন।

এ বিষয়ে কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ বলেন, এসব ভিত্তিহীন অভিযোগ। যারা এসব অভিযোগ করেছে তারা কখনো আওয়ামী লীগ করেনি। তাদের বিরুদ্ধেও অনেক অভিযোগ রয়েছে।

সাখাওয়াত হোসেন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।