এইচএসসির ফল

কলেজের পাঁচ শিক্ষার্থীর ৩ জনই ফেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৩:১৪ পিএম, ২৬ নভেম্বর ২০২৩

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় অংশ নিয়েছেন মাত্র পাঁচ শিক্ষার্থী। এরমধ্যে ফেল করেছেন তিনজন। রোববার (২৬ নভেম্বর) বেলা ১১টায় এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ হলে এ তথ্য পাওয়া যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, ভোলাহাট কলেজ থেকে দুই বিভাগে পরীক্ষায় অংশ নেন পাঁচ শিক্ষার্থী। তাদের মধ্যে বাণিজ্য শাখা থেকে এক শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিলে তিনি কৃতকার্য হন। এছাড়া সাধারণ বিভাগ থেকে অংশ নেন চারজন। তাদের মধ্যে একজন পরীক্ষায় পাস করলেও তিনজনই অকৃতকার্য হয়েছেন।

আরও পড়ুন: আলিমের ফলাফলে শীর্ষে ঝালকাঠির এনএস কামিল মাদরাসা

ভোলাহাট কলেজের অধ্যক্ষ মাসুদ রানা বলেন, এবার শিক্ষার্থীরা এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেছিল ঠিকই। তবে পড়ালেখা করেনি৷ পাঁচ শিক্ষার্থীর মধ্যে তিনজনই ফেল করেছেন।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে কলেজটি আমরা টিকিয়ে রেখেছি। বর্তমানে কলেজটিতে ১৭ জন শিক্ষক রয়েছেন। কিন্তু কলেজটি এমপিওভুক্ত না হওয়ায় ছাত্র-ছাত্রীরা এখানে ভর্তি হতে চান না। তাই মূলত এই অবস্থা।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পাপিয়া সুলতানা বলেন, বিষয়টি আমি জানি না। তবে এখনই খোঁজ খবর নিচ্ছি।

সোহান মাহমুদ/জেএস/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।