ক্রেতার প্রত্যাশা পূরণে মেলায় ভিশন ফ্রিজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ১১ জানুয়ারি ২০১৮

উন্নত প্রযুক্তি আর সাশ্রয়ী মূল্যে উচ্চ গুণগতমানের ফ্রিজ নিয়ে এবারের বাণিজ্য মেলায় হাজির হয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের ভিশন ব্র্যান্ডের রেফ্রিজারেটর। এগুলোর দাম যেমন সাধারণের নাগালের মধ্যে, তেমনি ক্রেতাদের সবধরনের প্রত্যাশা পূরণ করছে ভিশন ফ্রিজ।

ভিশনের কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, এবারের মেলা উপলক্ষে নতুন আকর্ষণ হিসেবে তারা নিয়ে এসেছেন ৫১২ ও ৫৬৬ লিটারের ফ্রিজ। ন্যূনতম ১৩ হাজার থেকে সর্বোচ্চ ৭৭ হাজার টাকার মধ্যে ভিশনের ফ্রিজ পাওয়া যাচ্ছে।
অনেক ক্রেতা ফ্রিজের ধারণক্ষমতা হিসাব করেন সিএফটিতে। মূলত ফ্রিজ কেনার ক্ষেত্রে দেখতে হবে ফ্রিজের ধারণক্ষমতা বা কত লিটার। দামের বিষয়টিও লিটার হিসেবে ধরা হয়। ভিশনের ২১০ লিটার ধারণক্ষমতার ফ্রিজের দাম ২৪ হাজার ৮০০, ২২২ লিটারের ৩৩ হাজার ৬৯৬ এবং ৪৮০ লিটারের ৬৫ হাজার ৪৫০ টাকা। এছাড়া ডিপ ফ্রিজ কিনতে চাইলে ২২০ লিটারের ভিশন ফ্রিজ পড়বে ২৫ হাজার ২০০, ২৫৮ লিটারের ২৮ হাজার ২০০, ১৭০ লিটারের ২২ হাজার টাকা আর ১১৮ লিটারের ডিপ ফ্রিজের দাম পড়বে ১৮ হাজার ৮০০ টাকা।

ফ্রিজের সঙ্গে ক্রেতাকে দেয়া হচ্ছে গোল্ড কার্ড। গোল্ড কার্ড স্ক্র্যাচের মাধ্যমে থাকছে নগদ মূল্যছাড়।

এছাড়া স্ক্র্যাচ কার্ড ঘষে উপহার হিসেবে থাকছে রাশিয়ায় আয়োজিত বিশ্বকাপ ফুটবল খেলা দেখাসহ সেখানে সাতদিন অবস্থানের সুযোগ।

ভিশন ফ্রিজের অন্যান্য সুবিধা : ভিশন প্যাভিলিয়নের ব্র্যান্ড প্রোমোটরদের সঙ্গে কথা বলে জানা গেছে, বেশকিছু ভিশন ফ্রিজে ব্যবহার করা হয়েছে গ্লাস ডোর। এ ডোরের সুধিবা হচ্ছে অন্য কোনো ভারি পদার্থের ঘষা লাগলেও এতে দাগ পড়বে না। বেশকিছু ফ্রিজে রয়েছে হলিডে ও এলার্ম ক্লক। এছাড়া বেশকিছু ফ্রিজে খুবই উচ্চ প্রযু্ক্তি ব্যবহার হয়েছে। ঠান্ডা বাতাসের মাধ্যমে খাবার সংরক্ষণ হবে কিন্তু ফ্রিজের ভেতরে বরফ জমবে না।

ভিশন ফ্রিজের বিষয়ে প্যাভিলিয়নের ইনচার্জ মো. মোমিনুল হক বলেন, আমাদের পণ্যের বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে সাশ্রয়ী মূল্যে উচ্চ গুণগতমান। একমাত্র আমরাই পণ্য বিক্রির পর নিজস্ব প্রশিক্ষিত টেকনিশিয়ান দিয়ে হোম ডেলিভারি দেই। ওয়ারেনটি পিরিয়ডের পরও নামমাত্র চার্জে লাইফটাইম হোম সার্ভিস সুবিধা দিয়ে থাকে ভিশন। ফলে কখনো কোনো ক্রেতা হয়রানির শিকার হন না।

এমইউএইচ/এমএআর/আইআই

আপনার মতামত লিখুন :