স্মার্ট পুরুষের পছন্দ ওকোড’র মেগা অফার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮

বাণিজ্য মেলায় ফ্যাশনের তারুণ্য আর আভিজাত্যের সেরা ট্রেন্ড নিয়ে আরামদায়ক ও ক্লাসিক লুকের বাহারি পোশাক স্যুট, কোট-ব্লেজার, শার্ট-প্যান্ট এনেছে ‘ওকোড’ ব্র্যান্ড। মেলা উপলক্ষে ক্রেতা-দর্শনার্থীদের জন্য বিশেষ মেগা অফারে রয়েছে ৬০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

রাজধানীর শেরেবাংলা নগরে মাসব্যাপী ২৩তম বাণিজ্য মেলার প্রধান ফটক দিয়ে প্রবেশ করে পূর্ব পাশে ২০ নম্বর জেনারেল মিনি প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে ওকোড ব্র্যান্ডের সব পণ্য।

পোশাক হিসেবে তরুণ-তরুণীদের পছন্দের শীর্ষে রয়েছে ব্লেজার। শীতে স্টাইলিশ আউটফিট হিসেবে ব্লেজারের কদরও বেশ। মেলায় ছেলেদের জন্য ১৫শ’ আর মেয়েদের ব্লেজার ৯৫০ টাকায় বিক্রি করছে প্রতিষ্ঠানটি।

ওকোড প্যাভিলিয়নে দায়িত্বে থাকা কর্মকর্তা মোরশেদ আলম জানান, বিশ্বমানের ডিজাইন আর বাছাই করা কাপড়ের তৈরি স্মার্ট পুরুষের পছন্দের সব পোশাক এখানে আছে। ফরমাল, ক্যাজুয়াল ও পার্টি উপযোগী পোশাক- যা চান সবই এখানে পাওয়া যাচ্ছে।

O-Code-1

ফরমাল ক্লোদিং ক্যাটাগরিতে আছে পুরুষের কমপ্লিট স্যুট, শার্ট, প্রিন্স কোর্ট, প্যান্ট ও পাঞ্জাবি এবং মেয়েদে জন্য রয়েছে ব্লেজার।

মোরশেদ আলম জানান, মেলা উপলক্ষে ক্রেতাদের ৬০ শতাংশ পর্যন্ত নগদ ছাড় দেয়া হচ্ছে। মেলায় সাধারণ ব্লেজার বিক্রি হচ্ছে মাত্র ১৫শ’ টাকায়। আর মেয়েদের ব্লেজার বিক্রি হচ্ছে ৯৫০ টাকায়। এসব পণ্য বাইরে ওকোড শো-রুমে বিক্রি হয় দুই হাজার ২৫০ টাকায়। এছাড়া চার হাজার টাকার প্রিন্স কোর্ট মেলায় বিক্রি হচ্ছে মাত্র দুই হাজার টাকায়। প্যান্ট বিক্রি হচ্ছে ৭৫০ থেকে ৯৫০ টাকায়, শার্ট ৯৫০, পাঞ্জাবি ৯৫০ টাকায়।

মেলায় বিক্রি কেমন হচ্ছে- জানতে চাইলে ওকোড কর্মকর্তা আরো বলেন, এবারই প্রথম মেলায় অংশগ্রহণ। মেলায় আসার মূল উদ্দেশ্য আমাদের পণ্যের প্রচার। বিক্রি মোটামুটি হচ্ছে। তবে যেভাবে আশা করেছি সেই অনুযায়ী হচ্ছে না।

‘আমাদের মেগা অফার ১৬ জানুয়ারি থেকে শুরু হয়েছে। আশা করি, এখন বিক্রি বাড়বে’- যোগ করেন তিনি।

এসআই/এমএআর/পিআর

আপনার মতামত লিখুন :