ওয়ান্ডার কেকের দারুণ সব অফার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮
ওয়ান্ডার কেকের দারুণ সব অফার

ভিন্ন স্বাদ ও ফ্লেভারের দারুণ সব অফার নিয়ে বাণিজ্য মেলায় এসেছে ‘ওয়ান্ডার কেক’। ড্রাই কেক, মাফিন কেক, স্মাইল কেক, পাউন্ড কেকসহ নানা স্বাদের ছোট-বড় এসব কেক বিক্রি করছে প্রতিষ্ঠানটি। মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফারসহ দেয়া হচ্ছে নগদ মূল্যছাড়।

রাজধানীর শেরেবাংলা নগরে মাসব্যাপী ২৩তম বাণিজ্য মেলায় ১৯ নম্বর প্রিমিয়ার মিনি প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে ওয়ান্ডারের আকর্ষণীয় সব কেক।

মেলায় ওয়ান্ডার কেক প্যাভিলিয়নের দায়িত্বে থাকা মো. সাইদুল ইসলাম বলেন, ভিন্ন স্বাদ ও ফ্লেভারের প্রায় ৩০টির মতো কেক রয়েছে ওয়ান্ডারে। ভিন্ন স্বাদ ও ফ্লেভারের এসব কেক পাওয়া যাচ্ছে পাঁচ থেকে ১২০ টাকায়। মেলায় ক্রেতাদের জন্য দেয়া হচ্ছে ১০০ থেকে ৫০০ টাকায় নয়টি আকর্ষণীয় প্যাকেজ। আর ১০০ টাকার পণ্য কিনলে ১০ শতাংশ নগদ মূল্যছাড়া দেয়া হচ্ছে।

তিনি বলেন, ছোট-বড় সব বয়সের মানুষের পছন্দ ওয়ান্ডার কেক। তাই ক্রেতা-দর্শনার্থীদের এ কেকের প্রতি আগ্রহ একটু বেশি। মেলার শুরু থেকে ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি। বিক্রিও ভালো হচ্ছে।

মেলায় নানা অফার দিচ্ছে ওয়ান্ডার কেক। এর মধ্যে রয়েছে- ওয়ান্ডর পাউন্ড প্যাকেজের একটি। তিন প্যাকেট কেক ৩৫ টাকা ছাড়ে এ প্যাকেজের মূল্য ২০০ টাকা। ছয়টি কেকসহ ওয়ান্ডর স্মাইল বক্স অফারটি পাওয়া যাচ্ছে ১০০ টাকায়। ওয়ান্ডার ড্রাই কেক এক্সক্লুসিভ এবং বিকস ক্লাব ড্রাই কেক এক্সক্লুসিভ প্যাকেজটি বিক্রি হচ্ছে ১০০ টাকায়। একটি বক্সসহ নয় প্যাকেট ড্রাই কেক রয়েছে অফার দুটিতে।

আছে ওয়ান্ডার বল অ্যান্ড বাকেট অফার। বিভিন্ন প্রকার ১৭ প্যাকেজ কেক রয়েছে এ অফারে। সঙ্গে একটি বল বা বালতি ফ্রি দেয়া হচ্ছে। ১৭৫ টাকা ছাড়ে প্যাকেজটি বিক্রি হচ্ছে ৫০০ টাকায়। ১৫০ টাকায় পাওয়া যাচ্ছে টুইংকি অফার। একটি বালতিসহ ৩০০ টাকায় পাওয়া যাচ্ছে ওয়ান্ডার বাকেট অফারটি।

সাইদুল ইসলাম বলেন, মেলায় ক্রেতাদের সবচেয়ে বেশি চাহিদা ১৫০ টাকায় ওয়ান্ডার কেক কম্বো অফারটি। ভিন্ন স্বাদ ও ফ্লেভারের নয়টি কেক রয়েছে এ অফারে। এছাড়া পাপ লেয়ার কেক পাঁচ টাকা, ওন্ডার স্মাইল কেক ১০ টাকা, চকলেট কেক ১৫ টাকা, ফ্রুট কেক ৩০ টাকা এবং ঘি’র ফ্লেভারের ওয়ান্ডার পাউন্ড কেক ৭০ টাকায় বিক্রি হচ্ছে বলেও জানান তিনি।

এসআই/এমএআর/পিআর