জেনিথের ১১ লাখ টাকার ঘড়ি এখন দেশে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ২৫ নভেম্বর ২০১৮

ঘড়িপ্রেমী শৌখিন মানুষের জন্য সুখবর। বিশ্ব বিখ্যাত নামি-দামি ব্র্যান্ডের ঘড়ি সংগ্রহে এখন আর বিদেশ যেতে হবে না। দেশেই মিলবে জেনিথ, ট্যাগ হিউয়্যার, মোভাডো, মন্ট ব্ল্যাঙ্ক ও ফ্রেড্রিক কন্সট্যান্টের মতো বিশ্ববিখ্যাত সব সুইস ব্র্যান্ডের ঘড়ি।

রাজধানীর তেজগাঁওয়ে শান্তা ওয়েস্টার্ন টাওয়ারে ব্র্যান্ডের এসব পণ্য নিয়ে এসেছে মেঘনা গ্রুপের প্রতিষ্ঠান মোহাম্মদ অ্যান্ড সন্স।

রোববার (২৫ নভেম্বর) প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোহাম্মদ অ্যান্ড সন্সের হেড অফ ইন্টারন্যাশনাল বিজনেন্স ডেভেলপমেন্ট মো. শহিদুল্লাহ শহীদ ও জেনারেল ম্যানাজার শাফায়েত চৌধুরী।

jagonews

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, ফ্যাশনেবল মানুষের পছন্দের একটি অন্যতম পণ্য ঘড়ি। অনেক ঘড়িপ্রেমী মানুষ আছে যাদের শখ-ই নামি-দামি দুর্লভ ঘড়িগুলো হাতে দেয়া বা ঘরের দেয়ালে টাঙিয়ে রাখা। এ কারণে তারা ঘড়িগুলো হাতছাড়া করতে চান না। দেশের অনেক শৌখিন মানুষ বিদেশ গিয়ে নামি-দামি বিশ্ব বিখ্যাত ব্র্যান্ডের ঘড়ি সংগ্রহ করে থাকে। সেসব মানুষের চাহিদার কথা চিন্তা করে বিশ্ব বিখ্যাত পাঁচটি ব্র্যান্ডের নানান ডিজাইনের ঘড়ি নিয়ে লাক্সারি সুইস ওয়াচ বুটিকের যাত্রা শুরু করেছে মোহাম্মদ অ্যান্ড সন্স।

বিশ্ব বিখ্যাত এসব ঘড়ি পাওয়া যাবে সর্বনিম্ন ৪৫ হাজার টাকা থেকে ১১ লাখ টাকায়। দুই বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি ছাড়াও এসব পণ্য ক্রয়ে ক্রেতারা পাবেন ক্ৰেডিট কার্ডে বিনা সুদে ১২ মাসে মূল্য পরিশোধের সুবিধা।

jagonews

সংবাদ সম্মেলনে বলা হয়, ক্রেতাদের আস্থা অর্জনে ব্র্যান্ডের মান ও দাম দুটোই আন্তর্জাতিক মানে রাখা হবে। অর্থাৎ একই ব্র্যান্ডের ঘড়ি বিদেশে যে মূল্যে পাওয়া যাবে সেই দামে দেশেই কিনতে পারবেন। প্রথমে পাঁচটি ব্র্যান্ড নিয়ে যাত্রা শুরু করলেও চাহিদা ও প্রয়োজনে পরবর্তীতে রোলেক্সের মতো ঘড়িও আনা হবে। এ ছাড়া বলপয়েন্ট ও ফাউনটেন পেনসহ উন্নতমানের শার্টের কাফ্লিং, বেল্ট, সানগ্লাস, মানি ব্যাগ, বিজনেস ব্যাগ এবং আরও অনেক ব্র্যান্ডেড এক্সেসরিজ পাওয়া যাবে।

এসআই/এএইচ/আরআইপি

আপনার মতামত লিখুন :