ইফুডে যুক্ত হলো কেএফসি-পিৎজা হাট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৫ এএম, ২২ জানুয়ারি ২০২১

দেশের জনপ্রিয় খাবার সরবরাহের প্ল্যাটফর্ম ইফুডের সঙ্গে যুক্ত হলো কেএফসি ও পিৎজা হাট। এর ফলে বিশ্ববিখ্যাত ফুড চেইন কেএফসি এবং পিৎজা হাটের খাবার ইফুডের মাধ্যমে অর্ডার করতে পারবেন গ্রাহকরা। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এ লক্ষ্যে উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিপত্রে ইফুডের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং কেএফসি-পিৎজা হাটের মালিকানা প্রতিষ্ঠান ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অমিত দেব থাপা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এ বিষয়ে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, আমরা বর্তমানে দেশের প্রধান প্রধান শহরগুলোতে প্রতিদিন আট থেকে দশ হাজার ফুড ডেলিভারি সেবা দিয়ে থাকি এবং সমগ্র দেশব্যাপী এই সেবাকে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। দেশের স্বনামধন্য সব ধরনের রেস্টুরেন্ট ইফুডে যুক্ত হচ্ছে। এখন থেকে কেএফসি-পিৎজা হাটের মতো স্বনামধন্য রেস্টুরেন্ট থেকে ইফুডের মাধ্যমে খাবারের স্বাদ উপভোগ করতে পারবেন গ্রাহকরা। আমাদের লক্ষ্য হলো দ্রুততার সাথে, ৩০ মিনিটের মধ্যে গ্রাহকের দোরগোড়ায় খাবার পৌঁছে দেয়া।

এ বিষয়ে ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অমিত দেব থাপা বলেন, আমরা ইভ্যালির মতো দেশীয় ই-কমার্সের সাথে একটা গ্রেট ফুড পার্টানারশীপ করেছি। ই-কমার্সে ফুড ডেলিভারির অনেক সম্ভাবনা রয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইফুড টেকনোলজি বিভাগের প্রধান মোস্তাহিদ উল ইসলাম বাধন, ইফুড ব্যবসায় উন্নয়ন বিভাগের প্রধান শাহনেওয়াজ মান্নান, ইফুড ব্যবসায় উন্নয়ন ব্যবস্থাপক সৈয়দ সজিবুর রহমান এবং ট্রান্সকম ফুড লিমিটেডের কেএফসি অপারেশন ম্যানেজার শেখ জহির আহমেদ দোলন, পিৎজা হাটের অপারেশন ম্যানেজার রূপম প্রসন্ন ঠাকুর, পিৎজা হাটের হোম সার্ভিস ম্যানেজার মাহতাব খান মজলিসসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]