৩৭তম বিসিএসে ননক্যাডারে আরও ১৬৭ জনকে নিয়োগের সুপারিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১০ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২০

৩৭তম বিসিএস পরীক্ষা ননক্যাডারে দ্বিতীয় শ্রেণি পদে ১৬৭ জনের ফল প্রকাশ করা হয়েছে। বুধবার বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে এ ফলাফল প্রকাশ করা হয়েছে। ফলাফলের ভিত্তিতে তাদের সরকারি বিভিন্ন দপ্তর-সংস্থায় নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। বুধবার পিএসসি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার কমিশনের এক সভায় ৩৭তম বিসিএস পরীক্ষায় ক্যাডার পদে এবং নন-ক্যাডার ১ম শ্রেণির পদে সুপারিশপ্রাপ্ত নন এমন অবশিষ্ট প্রার্থীদের মধ্য হতে নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণি পদে সুপারিশের ফলাফল প্রকাশ করা হয়েছে।

নন-ক্যাডার পদে নিয়োগ (বিশেষ) বিধিমালা-২০১০ (সংশোধিত বিধিমালা-২০১৪) বিধান অনুযায়ী সংশ্লিষ্ট নিয়োগ বিধিতে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের বিসিএসে অর্জিত মেধাক্রম ও সংশ্লিষ্ট পদের/পদসমূহের নিয়োগবিধির শর্তের ভিত্তিতে দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে ১৬৭ জন প্রার্থীকে বিভিন্ন মন্ত্রণালয়/বিভাগের নন-ক্যাডার পদে নিয়োগের জন্য সাময়িকভাবে কমিশন কর্তৃক সুপারিশ করা হয়েছে।

উল্লেখ্য, এ যাবত ৩৭তম বিসিএস প্রার্থীদের মধ্য হতে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) নন-ক্যাডার পদে ৬৯২ জন এবং দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে ১ হাজার ৫২ জন প্রার্থীকে কমিশন কর্তৃক সুপারিশ করা হয়েছে।

ফল দেখতে ক্লিক করুন

এমএইচএম/এমএফ/পিআর