বাহুবলীর পরিচালকের নায়িকা এবার আলিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫১ এএম, ২৯ মার্চ ২০২০

ভক্তদের একটার পর একটা সুখবর দিয়ে চলেছেন বলিউডের মিষ্টি মেয়ে আলিয়া ভাট। কিছুদিন আগেই শোনা গেল, 'গাল্লি বয়' এর সাফল্যের পর আবারও রণবীর সিংয়ের সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন তিনি।

এবার খবর এলো ব্লকবাস্টার হিট 'বাহুবলী' সিনেমার পরিচালকের সিনেমায় অভিনয় করতে চলেছেন আলিয়া।

এস এম রাজামৌলির সঙ্গে ছবি করার কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নিজেই। শুধু ছবির ঘোষণা নয়, একেবারে পোস্টার প্রকাশ করে দর্শকদের উৎসাহ বাড়িয়ে দিয়েছেন আলিয়া।

ইনস্টাগ্রাম, ইউটিউব বা টুইটারের বহু পুরনো সদস্য আলিয়া। কিন্তু ফেসবুকে মাসখানেক আগে অভিষেক ঘটেছে তার। সেখানেই নিজের নিতুন ছবির মোশন পোস্টার প্রকাশ করলেন। এ ছবির নাম ‘রাইজ রোর রিভল্ট’। যদিও এটি ছবির হিন্দি ভার্সনের নাম। তেলুগুতে ছবির নাম ‘রৌদ্রম রণম রুধিরাম’। এটিও RRR।

জানা গেছে, ১৯২০ সালের পটভূমিকায় তৈরি হবে এ ছবি।আগুন ও জল, পৃথিবীর এই দুই মহাশক্তিকে নিয়ে গল্প ফেঁদেছেন পরিচালক। কিন্তু গল্পটির ব্যাপারে বিন্দুমাত্র ইঙ্গিত দেননি তিনি।

ছবিটিতে প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। এখানে প্রধান নারী চরিত্রে থাকবেন আলিয়া। এছাড়া ছবিতে দেখা যাবে অজয় দেবগনকেও।

আসছে বছরের জানুয়ারি মাসে ছবিটি মুক্তি পাবে। মোট ১০টি ভাষায় মুক্তি পাবে ‘RRR’।

এলএ/এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]