অক্ষয়কে পছন্দ করতেন কাজল, গোপন খবর জানালেন করণ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২০ এপ্রিল ২০২০

শোবিজ মানেই রঙিন দুনিয়া। এখানে যা কিছু প্রকাশ্যে তার অধিক থাকে লুকানো। অনেক গোপন কথা কোনোদিনই প্রকাশ হয় না। তবে সময়ের স্রোতে কিছু কথা প্রকাশ হয়। সেসব নিয়ে অনেক হৈ চৈ দেখা যায়।

সম্প্রতি এক সিক্রেট ফাঁস করলেন বলিউডের বিখ্যাত পরিচালক ও প্রযোজক করণ জোহর। নিজের বেস্টফ্রেন্ড অভিনেত্রী কাজলের ব্যাপারে এক নতুন খবর জানালেন তিনি। এক সময় নাকি অক্ষয় কুমারের উপর কাজলের ক্রাশ ছিল আকাশছোঁয়া। ছিল এক অদ্ভুত ভালো লাগা।

কপিল শর্মার কমেডি শোতে এসে করণ বলেন, 'একটি ছবির প্রিমিয়ারে আমি এবং কাজল দু’জনেই উপস্থিত ছিলাম। সালটা ১৯৯১। প্রিমিয়ার পার্টি জুড়ে সর্বক্ষণ কাজল তার সেই সময়ের ক্রাশ অক্ষয় কুমারকে খুঁজে যাচ্ছিল। সঙ্গে নিয়েছিল আমাকে। খুব জ্বালিয়েছিল। যদিও খুঁজে শেষ পর্যন্ত পাওয়া যায়নি অক্ষয়কে।'

তবে অক্ষয়ের প্রতি কাজলের ভালো লাগা চলে গিয়েছে সময়ের সঙ্গে সঙ্গে। অজয়কে ভালোবেসে বিয়ে করে তার সঙ্গে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন কাজল। কাজল এবং করণের বন্ধুত্বর কথা ইন্ডাস্ট্রিতে কারও অজানা নয়। এই বন্ধুত্বের শুরুটা কিন্তু খুব মজাদার।

করণ জানান, সে অনেক দিন আগের কথা। কাজলের তখন ১৫ এবং করণের ১৭ বছর বয়স। দু’জনেই যেহেতু ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে তাই এক পার্টিতে প্রথম দেখা হয় তাদের। কাজলের মা অভিনেত্রী তনুজা কাজলের সঙ্গে করণের আলাপ করিয়ে দেন।

করণের ড্রেস সেন্স দেখে নাকি পাক্কা আধঘন্টা ধরে হেসেছিলেন কাজল। ওই ব্যস। বন্ধুত্ব টিকে গেল সেখান থেকেই।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - jagofeature@gmail.com