সুশান্তের সঙ্গে কাটানো স্বস্তিকার খুশির মুহূর্ত ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ১৩ জুলাই ২০২০

ঠোঁট কাটা নায়িকা হিসেবেই বেশি পরিচিতি তার। কোনো কিছু মনের মাঝে লুকিয়ে না রেখে মুখের ওপর কথা বলতেই বেশি পছন্দ করেন। মাঝে মধ্যেই নানা বিব্রতকর পরিস্থিতিতে পড়েন, আবার কড়া প্রতিবাদও জানান। এমনই স্বভাবের অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

সুশান্ত রাজপুত সিংয়ের শেষ সিনেমায় অভিনয় করেছেন স্বস্তিকা। রোববার ইনস্টাগ্রামে সুশান্তের সঙ্গে কাটানো একটি খুশির মূহুর্ত শেয়ার করেছেন এই নায়িকা। ‘দিল বেচারা’ সিনেমার শুটিংয়ের সময়ের সেই স্মৃতি সবার মনে নাড়া দিয়েছে।

এখন ভাইরাল সেই ভিডিও। এখানে দেখা যাচ্ছে শাহরুখ খানে সিনেমা ‘রাজু বন গ্যয়া জেন্টেলম্যান’ -এর একটি গানে স্বস্তিকার সঙ্গে নাচছেন সুশান্ত।

ভিডিওটি শেয়ার করে স্বস্তিকা লেখেন, ‘কিজি’র সঙ্গে নাচ করার পর ও আমারা সঙ্গে নাচ করল। আমি এভাবেই সুশান্তকে মনে রাখতে চাই। সবসময় সহজ, প্রাণবন্ত ছিলো সে। তার জন্য অনেক ভালোবাসা।’

স্বস্তিকা জানান, এই ভিডিওটি করেছিরেন দিল বেচারা সিনেমার পরিচালক মুকেশ ছাবড়া। সে জন্য তাকে ধন্যবাদ দেন স্বস্তিকা।

হলিউডের রোমান্টিক ড্রামা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’এর রিমেক ‘দিল বেচারা’ সিনেমাটি। জন গ্রিনের বেস্ট সেলার উপন্যাস নির্ভর করেই তৈরি হয়েছে মেনি ও কিজির প্রেমকাহিনি।

এখানে কিজি বসুর চরিত্রে অভিনয় করেছেন সঞ্জনা সংঘী। ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ছবিটি।

 
 
 
View this post on Instagram

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

এমএবি/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]