বলিউডের কোন কোন তারকার বন্দুক-বুলেটপ্রুফ গাড়ি আছে?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৫ এএম, ০৩ আগস্ট ২০২২

ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। শুধু তাকেই নয়, তার বাবা ও আইনজীবীকেও দেওয়া হয়েছে হুমকি।এরই মধ্যে নাকি সালমানকে প্রাণনাশের চেষ্টাও করা হয়েছে। তবে, ভাগ্য ভালো যে তখন তিনি গুলির নিশানা থেকে বেঁচে যান।

এমতাবস্থায় আত্মরক্ষার্থে বন্দুক রাখার অনুমতি পেলেছেন তিনি। কিনেছেন বুলেটপ্রুফ গাড়িও। আবার পুলিশের নিরাপত্তা তো আছেই। তাতে চড়েই নাকি বিভিন্ন জায়গায় যাচ্ছেন তিনি। শুধু সালমান নন, বলিউডের আরও কয়েকজন তারকা আত্মরক্ষার্থে সঙ্গে বন্দুক রাখেন, চড়েন বুলেটপ্রুফ গাড়িতে।বলিউডের কোন কোন তারকার বন্দুক-বুলেটপ্রুফ গাড়ি আছে?নেটদুনিয়ার কল্যাণে সেই তথ্যই জানা গেছে। তথ্যানুযায়ী, সালমান ছাড়া বি-টাউনের মাত্র তিনজন তারকা নিজেদের কাছে বন্দুক রাখেন। এ তালিকায় রয়েছে অমিতাভ বচ্চনের নাম। ২৬/১১-র হামলার পর থেকে সঙ্গে পয়েন্ট থ্রি টু বোর রিভলভার রাখেন বলিউডের শাহেনশা।বলিউডের কোন কোন তারকার বন্দুক-বুলেটপ্রুফ গাড়ি আছে?নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা সানি দেওলের কাছেও একটি রিভলভার রয়েছে। শোনা যায়, ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমায় সেই রিভলভার নিয়ে শুটিংও করেছিলেন তিনি।বলিউডের কোন কোন তারকার বন্দুক-বুলেটপ্রুফ গাড়ি আছে?ভারতীয় অভিনেত্রী তথা রাজনীতিবিদ পুনম ধিল্লোঁন কাছেও রয়েছে বন্দুক। তিনি এক সাক্ষাৎকারে নিজেই সে কথা স্বীকার করেছেন। তিনি জানান, আত্মরক্ষার জন্য তা বাড়িতে রেখে দিয়েছেন। বাইরে নিয়ে বের হন না।বলিউডের কোন কোন তারকার বন্দুক-বুলেটপ্রুফ গাড়ি আছে?সালমান খান ছাড়া বলিউডে আরও পাঁচজন তারকার কাছে রয়েছে বুলেটপ্রুফ গাড়ি। এ তালিকায় প্রথমেই শাহরুখ খানের নাম নেওয়া যেতে পারে। শুধু বুলেটপ্রুফ নয়, শাহরুখের গাড়িটি বোমাপ্রুফ বলেও শোনা গেছে।বলিউডের কোন কোন তারকার বন্দুক-বুলেটপ্রুফ গাড়ি আছে?নিজের ও পরিবারের সুরক্ষা নিয়ে সবসময় তৎপর থাকেন অজয় দেবগন। এ জন্যই বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন তিনি। শোনা যায়, পরিবারের বাকি সদস্যদের জন্যও নাকি এ গাড়ি ব্যবহার করেন অজয়।বলিউডের কোন কোন তারকার বন্দুক-বুলেটপ্রুফ গাড়ি আছে?বুলেটপ্রুফ এবং বোমাপ্রুফ গাড়ি ব্যবহার করেন আমির খানও। শোনা যায়, আন্ডারওয়ার্ল্ডের কোনো এক গ্যাংস্টার হুমকি দিয়েছিলেন আমিরকে। তারপর থেকেই এমন গাড়ি ব্যবহার করেন তিনি।বলিউডের কোন কোন তারকার বন্দুক-বুলেটপ্রুফ গাড়ি আছে?শুধু নিজের জন্য নয়, পরিবার সদস্যদের জন্যই নাকি বুলেটপ্রুফ গাড়ি রাখেন হৃতিক রোশন। নিরাপত্তার বিষয়ে কোনো আপস করতে চান না তিনি।বলিউডের কোন কোন তারকার বন্দুক-বুলেটপ্রুফ গাড়ি আছে?প্রিয়াঙ্কা চোপড়া। এখন হলিউড তার কর্মক্ষেত্র। যেখানেই যান বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন তিনি। সুরক্ষার জন্য আরও কিছু বিশেষ ফিচার রয়েছে তার গাড়িতে।

এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।