‘পাঠান’ লুকে শার্টলেস শাহরুখ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২২
শাহরুখের এই ছবিটি এখন তার ভক্তদের আলোচনার কেন্দ্রে

শাহরুখ খান। বলিউডের কিং খান হিসেবে পরিচিত। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি কোনো কিছু দিলেই ভাইরাল। অবশ্য এটাই স্বাভাবিক।

এবার শাহরুখ খান নিজের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তার পরনে কোনো শার্ট ছিল না। ছবিটি শেয়ার করে ‘পাঠান’ মুক্তির আগে তার ভক্তদের জন্য একটি বিশেষ বার্তা দিয়েছেন কিং খান।

ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘ম্যায় হুন না’। তার এই ছবিতে অনেকে কমেন্টে করেছেন। এমনকি স্ত্রী গৌরী খানও করেছেন কমেন্ট। যেখানে তিনি মজা করে লিখেন, ‘হে ঈশ্বর! এখন সে তার শার্টের সঙ্গেও কথা বলছে।’

সম্প্রতি ‘পাঠান’ ছবির টিজার প্রকাশ পায়। যেখানে আলো আঁধারির মাঝে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতে তার লম্বা চুলের নতুন লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল।

‘পাঠান’ লুকে শার্টলেস শাহরুখ

এর আগে ‘পাঠান’ সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করা জন আব্রাহামের লুক শেয়ার করেছিলেন শাহরুখ।

ধারণা করা হচ্ছে, সিনেমায় শাহরুখ-দীপিকা জুটি ফের ম্যাজিক ছড়াতে আসছেন। তবে তার বাস্তব সত্যতা জানতে হলে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে সিনেমাপ্রেমীদের।

আশা করা হচ্ছে ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’ ছবি। ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।