কত দামের বিলাসবহুল বাড়িতে থাকেন বলিউড তারকারা?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১৮ নভেম্বর ২০২২

বলিউডের অধিকাংশ তারকাদের জীবনও সিনোমর পর্দার মতো আলো ঝলমলে। যা কাছ থেকে না দেখলে অনুভবও করা যাবে না। অপার সুখে শান্তিতে বসবাসের জন্য তাদের রয়েছে বিভিন্ন ধরনের দামি দামি জিনিসপত্র। রয়েছে বহু মূল্যের বাড়ি-গাড়ি। এবার জেনে নিন বলিউডের কোন তারকা কত দামের বাড়িতে থাকেন।

মুম্বাই শহরে জহু সমুদ্রসৈকতের সামনে একটি বিলাসবহুল বাড়িতে থাকেন বলেউড দম্পতি কাজল এবং অজয় দেবগন।

অজয় এবং কাজল তাদের বাড়ির নাম রেখেছেন ‘শক্তি’। মুম্বাই শহরে তাদের অন্য যে আবাসনগুলো রয়েছে, সেগুলো থেকে ‘শক্তি’খুব কাছেই। মুম্বাই শহরের অনেক দামি বাড়িগুলোর তালিকায় ‘শক্তি’র নাম রয়েছে।

অমিতাভ বচ্চনের মোট পাঁচটি বাড়ি রয়েছে। কিন্তু পাঁচটির মধ্যে উল্লেখযোগ্য হলো ‘জলসা’। এই বাড়িটির মূল্য ১১২ কোটি রুপি। কিন্তু এই বাড়িটি উপহার হিসেবে পেয়েছিলেন অমিতাভ বচ্চন।

‘সত্তে পে সত্তা’ ছবিতে তার দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ হয়ে ছবির পরিচালক রমেশ সিপ্পি অভিনেতাকে এই বাড়িটি উপহার হিসেবে দিয়েছিলেন।

বান্দ্রার সমুদ্রসৈকতের সামনে মাথা তুলে দাঁড়িয়ে রয়েছে শাহরুখ খানের ‘মান্নাত’। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এই বাড়িটির মূল্য ২০০ কোটি রুপি। ছয় তলার এই বাড়িতে রয়েছে সুইমিং পুল থেকে গ্রন্থাগার। জিম থেকে শুরু করে অভিনেতার ব্যক্তিগত দপ্তরও রয়েছে এখানে।

মুম্বাইয়ের ‘প্রাইম বিচ বিল্ডিং’-এ বাড়ি কিনেছেন বলিউডের ‘খিলাড়ি’খ্যাত নায়ক অক্ষয় কুমার। আরব সাগরের অপরূপ দৃশ্য দেখা যায় অভিনেতার বাড়ি থেকে। এই বাড়ির অন্দরসজ্জায় অক্ষয়-পত্নী টুইঙ্কেল খান্নার বড় ভূমিকা রয়েছে।

সমুদ্রসৈকতের সামনে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন রোশন-পুত্র হৃতিক। একটি বহুতল আবাসনের ১৪, ১৫ এবং ১৬ তলাজুড়ে থাকেন তিনি। এই বাড়িটি তৈরি করতে ১০০ কোটি রুপি খরচ হয়েছে অভিনেতার।

বাড়ির অন্দরসজ্জার দায়িত্বে ছিলেন আশিস শাহ। সম্প্রতি মুম্বাইয়ে বোরলির কাছে একটি নতুন বাড়ি কিনেছেন অভিনেতা শহিদ কাপুর। শহিদ-পত্নী মীরা এবং দুই সন্তানের সঙ্গে এই বাড়িতেই থাকেন তিনি। এই বাড়ির মূল্য ৩০ কোটি রুপি।

মুম্বাইয়ের বান্দ্রা এলাকার বাসস্ট্যান্ডের কাছে একটি ডুপ্লেক্স বাড়িতে থাকেন বলেউড তারকা জন আব্রাহাম। এই বাড়ির প্রতিটি ঘর থেকেই সমুদ্র দেখা যায়। এই বাড়িটির মূল্য ৭৫ কোটি রুপি বলে জানা গেছে।

মুম্বাইয়ে রয়েছে ‘রাজ মহল’। এই ‘রাজ মহল’-এ থাকেন অভিনেত্রী শিল্পা শেটি এবং শিল্পপতি রাজ কুন্দ্রা। এই বাড়ির ভেতর বিশাল হলঘর, বারান্দার মধ্যে বাগান ছাড়াও অন্দরমহলের কোনায় কোনায় বিলাসিতার ছাপ রয়েছে। এই বাড়িটির মূল্য ১০০ কোটি রুপি।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।