রণবীরের আলিয়াকে বিয়ের প্রস্তাব দেওয়া ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০২ পিএম, ৩০ ডিসেম্বর ২০২২

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসেন। তারা বেশ কয়েক বছর প্রেমের সম্পর্কে থাকার পর নতুন জীবন শুরু করেন। এখন বলিউডের অন্যতম আলোচিত জুটি তারা।

রণবীর-আলিয়া জুটির অনস্ক্রিন থেকে অফস্ক্রিন, রসায়ন নজরকাড়া। ঘনিষ্ঠ ব্যক্তি, দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সারেন রণবীর-আলিয়া। কীভাবে ‘গাঙ্গুবাঈ’ অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন অভিনেতা? এবার সামনে এলো সেই অদেখা ছবি। যা ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

 
 
 
View this post on Instagram

A post shared by Ranbir Ka Fan (@rk08_life)

সম্প্রতি নেট দুনিয়ায় রণবীর কাপুর ও আলিয়া ভাটের একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, কেনিয়ার জঙ্গলের সামনে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া। তার সামনে হাঁটু মুড়ে বসে রয়েছেন রণবীর। সম্ভবত অভিনেতার হাতে রয়েছে বাগদানের আংটি। আর রোমান্টিক কায়দায় আলিয়াকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন তিনি। এমন পরিস্থিতিতে চোখে পানি অভিনেত্রীর।

তিনি এক হাত দিয়ে মুখ ঢাকছেন। দুই তারকার এমন রোমান্টিক মুহূর্তের ছবি দেখে আপ্লুত তাদের অনুরাগীরা। বোঝাই যাচ্ছে, দুই তারকা যখন কেনিয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন, তখন সেখানেই তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।