সামান্থার সঙ্গে বিচ্ছেদের ২ বছর পর মুখ খুললেন নাগা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ০২ ডিসেম্বর ২০২৩

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। অন্যদিকে ‘পুষ্পা’র সাফল্যের পর থেকেই দ্রুত ভারতজুড়ে পরিচিতি পেয়েছেন সামান্থা রুথ প্রভু। ক্যারিয়ার যখন ঊর্ধ্বমুখী, ঠিক তখনই তোলপাড় সামান্থার ব্যক্তিগত জীবন। বিয়ে ভাঙে এ জনপ্রিয় জুটির। তাদের বিবাহবিচ্ছেদের পর থেকে তুমুল আলোচনা-সমালোচনা হয়েছে।

আরও পড়ুন: সামান্থা রুথ জানালেন তিনি বিরল রোগে আক্রান্ত

সম্প্রতি মুক্তি হয়েছে নাগা চৈতন্য অভিনীত সিরিজ ‘ধুত’। এক সাক্ষাৎকারে নিজের জীবন ও কাজ নিয়ে খোলামেলা আলোচনা করতে গিয়ে স্বাভাবিকভাবেই সামান্থার প্রসঙ্গ উঠে আসে।

এ প্রসঙ্গে নাগা বলেন, ‘আমি চাই আমার ব্যক্তিগত জীবন নয়, বরং আলোচনা হোক আমার কাজ নিয়ে। দিনের শেষে কাজটাই থেকে যায়। আমি চাই দর্শক আমাকে আমার কাজ দিয়ে মনে রাখুন, অন্যকোনো কিছুর জন্য নয়।’ আসলে সামান্থার নাম না নিয়েই নিজের অবস্থানের কথা বুঝিয়ে দিলেন অভিনেতা।

চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর। তার আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তারা। কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দুপক্ষই। বিয়ের চার বছরের মাথায়, ২০২১ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।