আবারও ভাইরাল রাশমিকার নাচ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ২৯ জুন ২০২২

দক্ষিণ অভিনেত্রী রাশমিকা মান্দানা। তিনি অভিনয়ের জাদু দিয়ে মন জয় করেছেন অসংখ্য ভক্তদের। ইনস্টাগ্রামে রয়েছে তার অসংখ্য ফ্যান ফলোয়ার। তিনি ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। অভিনেত্রী প্রায়ই নিজের কিছু মজার ছবি এবং ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেসব ভাইরালও হয়ে যায়।

সম্প্রতি রাশমিকা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে অভিনেত্রীকে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় দেখা যায়। তিনি নাচের সঙ্গে মিলিয়ে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির জনপ্রিয় ‘সামি সামি’ গানের কিছু হুক স্টেপে নাচ করছেন।

তার ভক্তরা এমন সুন্দর এবং মজাদার ভিডিও পছন্দ করেছে এবং এটি কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটি পোস্ট করে রাশমিকা ক্যাপশনে লিখেছেন, ‘অন্য কেউ কি আমার সঙ্গে জিগল করতে চান?’

এদিকে রাশমিকা দক্ষিণ ভারতের পাশাপাশি বলিউডের সিনেমাতেও অভিনয় করছেন। তাকে দেখা যাবে ‘মিশন মজনু’ নামের হিন্দি সিনেমায়। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতেও অভিনয় করেছন তিনি, যা মুক্তির অপেক্ষায় আছে।

এছাড়াও থালাপথি বিজয়ের সঙ্গে ভামশি পইদিপালির আসন্ন থ্রিলার ‘ভারিসু’র শুটিং করছেন তিনি। দুলকার সালমানের 'সীতা রামাম' সিনেমাতেও দেখা যাবে এই অভিনেত্রীকে।

রাশমিকার নাচের ভিডিও :

 
 
 
View this post on Instagram

A post shared by Rashmika Mandanna (@rashmika_mandanna)

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]