সানাইকে নিয়ে জায়েদ খানের ‘ভালোবাসা ২৪×৭’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৫ এএম, ২০ মে ২০১৭

বিএফডিসির মান্না ডিজিটাল ল্যাবে সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল নির্মাতা গাজী মাহবুব পরিচালিত ‘ভালোবাসা ২৪×৭’ ছবির মহরত। এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন জায়েদ খান ও নবাগত সানাই। এর মাধ্যমে অভিনয় ক্যারিয়ারে প্রথমবারের মতো ঢালিউডে অভিনয় করতে যাচ্ছেন সানাই।

ছবিটি প্রসঙ্গে জায়েদ খান বলেন, “ভালোবাসা ২৪×৭ ছবির গল্পটি খুবই সুন্দর। আর আমার সঙ্গে অভিনয় করবেন একজন নতুন মুখ। আমার বিশ্বাস এই ছবিটি সবার ভালো লাগবে।”

সানাই বলেন, “আমি অনেক আগে থেকেই মিডিয়ায় মডেলিং ও ফটোশুটের কাজগুলো করতাম। চলচ্চিত্রে কাজ করতে হলে অবশ্যই একটা প্রস্তুতির প্রয়োজন। যদিও অনেকটা হঠাৎ করেই যেন সবকিছু হয়ে গিয়েছে। তবে আমি ভালো কাজ করার জন্য চেষ্টা করবো।”

পুরোদস্তর রোমান্টিক ধাঁচের গল্পের ছবিটি নির্মাণ করছেন নির্মাতা গাজী মাহবুব। নির্মাণের পাশাপাশি এই ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন ‘প্রেমের তাজমহল’খ্যাত নির্মাতা নিজেই। আর সংলাপ লিখেছেন গাজী জাহাঙ্গীর। গাজী মাহবুব বলেন, “সমসাময়িক পুরোদস্তর প্রেমের গল্পের ছবি এটি। গল্পের প্রয়োজনেই জায়েদ-সানাই এই জুটিকে নির্বাচন করা হয়েছে। আমার বিশ্বাস সব শ্রেণির দর্শকরা বিশেষ করে এই সময়ের তরুণরা বহুদিন পরে আবারো প্রেক্ষাগৃহে একটি প্রেমের গল্পের ছবি উপভোগ করতে পারবেন।”

জায়েদ-সানাই জুটি ছাড়া আরও অভিনয় করছেন সোহেল রানা, মিশা সওদাগর, কাজী হায়াৎ, আনোয়ারা, রেসি, সুব্রত প্রমুখ। ছবির শুটিং শুরু হবে রমজানে, তিনদিন শুটিং শেষে ঈদের পর থেকে টানা শুটিং এর মাধ্যমে ছবির নির্মাণ কাজ শেষ হবে বলেন জানান নির্মাতা গাজী মাহবুব।

এনই/এইচএন/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com