তিশার পায়ের প্রেমে পড়লেন সজল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১২ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

রিক্সায় যাওয়ার সময় হঠাৎ করে তনুর চোখে পড়ে অসম্ভব সুন্দর একজোড়া পা! কিন্তু হুড তোলার কারণে নারী যাত্রীটির মুখ দেখতে পায়নি তনু। এরপর থেকে দিনের পর দিন সেই গলির মুখে দাঁড়িয়ে মেয়েদের পায়ের দিকে তাকিয়ে থাকে সে। একদিন দেখা হয় পাড়ার ছোটবোন জেরিনের সাথে, সে একটা এনজিওর হয়ে সার্ভের কাজে শহরের বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করছে। কৌশলে তনুও ভিড়ে যায় জেরিনের কাজের সাথে।

কাজের ছলে শহরময় মেয়েদের পা লক্ষ্য করে। কিন্তু কোনোটাই সেই ক্ষণিক দেখা পায়ের সাথে মেলে না। শেষমেষ বন্ধুদের বুদ্ধিতে জুতোর দোকান দিয়ে বসে তনু। তার বিশ্বাস, একদিন না একদিন মেয়েটি তার দোকানে আসবে। অবশেষে একদিন সত্যি সত্যিই সেই পায়ের দেখা মেলে। জুতা পরিয়ে দেওয়ার নাম করে তনু স্পর্শ করে সেই আরাধ্য পা। মেয়েটির নাম ইলোরা। তনুর সব কথা শুনে ইলোরা নির্বাক তাকিয়ে থাকে, অজান্তেই চোখে জল আসে তার। এমন ভালোবাসা দেখে ইলোরা ভীষণ আবেগাপ্লুুত হয়। কিন্তু সে নিরুপায়। কারণ সে অঙ্কুর নামে একজনকে ভালোবাসে- এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘জলের তলে কার ছায়া’।

এখানে পা দেখে প্রেমে পড়া তনু নামের চরিত্রটিতে অভিনয় করেছেন সজল। আর সুন্দর পায়ের অধিকারি ইলোরা নামের সেই মেয়েটির চরিতে অভিনয় করেছেন তানজিন তিশা।

হারুন রুশোর রচনা ও পরিচালনায় এতে সজল- তিশা ছাড়াও আরও অভিনয় করেছেন তানি, বাপ্পী সারোয়ার প্রমুখ। ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি রাত ৮ টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্মটি।

এমএবি/এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]