এক পার্টিতে সালমান-ঐশ্বরিয়া, অতঃপর...

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৭ এএম, ২৮ জানুয়ারি ২০১৯

সালমান খান এবং ঐশ্বরিয়া রাই-এই দুই তারকার ব্যক্তিগত রসায়ন নিয়ে এক সময় সরগরম ছিল বলিউড। তবে সে সম্পর্ক তিক্ত হয়েছে বহু বছর। সালমানের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগও করেছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

ব্যক্তিগত সম্পর্কে চিড় ধরার পর অনস্ক্রিনও দেখা যায়নি তাদের। ১৯৯৯-এ মুক্তিপ্রাপ্ত ‘হম দিল দে চুকে সনম’ তাদের জুটিতে শেষ ছবি। ২০০১-এ ব্রেকআপের পর অফস্ক্রিনেও একে অপরকে এড়িয়ে চলেন বলে খবর। এই পরিস্থিতিতে সদ্য মুম্বাইয়ের একটি পার্টিতে হাজির ছিলেন সালমান-ঐশ্বরিয়া।

ভারতীয় জনপ্রিয় দৈনিক আনন্দবাজারের খবরে বলা হয়েছে, সম্প্রতি মুম্বাইয়ে নিজের জন্মদিন উপলক্ষে একটি ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন পরিচালক সুভাষ ঘাই। সেই পার্টিতে এসেছিলেন সালমান এবং ঐশ্বরিয়া।

তবে একাধিক সূত্র নিশ্চিত করেছে, দু’জন আলাদা গেট দিয়ে ঢুকেছিলেন। সুভাষের সঙ্গে দেখা করার পর আবার আলাদা গেট দিয়ে বেরিয়েও যান তারা।

অর্থাৎ এক পার্টিতে হাজির হলেও দেখা হয়নি সাবেক এই জুটির। একে অপরকে প্রকাশ্যে এড়িয়ে চলার রেওয়াজ এখনও চলছে বলেই মনে করছেন সিনে মহলের একটা অংশ।

এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]