চার বছর পর এক হলেন মোশাররফ-মৌসুমি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নানামাত্রিক চরিত্রে হাজির হয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। অন্যদিকে লাক্স তারকা মৌসুমি হামিদও নতুন প্রজন্মের অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

এই দুই তারকা দীর্ঘ চার বছর পর এক হলেন। নতুন একটি নাটকে জুটি বেঁধেছেন তারা। নাটকটির নাম ‘আমি তো সে না’। সাত পর্বের এই নাটকটি পরিচালনা করছেন তারিক মোহাম্মদ হোসেন।

এর আগে সর্বশেষ ২০১৫ সালে ‘ঢেউ’ শিরোনামের একটি নাটকে দেখা গিয়েছিলো মোশাররফ করিম ও মৌসুমি হামিদকে।

রাজধানীর পুবাইলে নতুন এই নাটকের শুটিং চলছে। আসছে ঈদ উপলক্ষে নাটকটি প্রচার হবে বলে জানান পরিচালক।

মৌসুমি হামিদ জানান, ‘চার বছর আগে ‘ঢেউ’ নাটকে একসঙ্গে কাজ করেছিলাম মোশাররফ ভাইয়ের সঙ্গে। এরপর আর কাজ করা হয় নি। তার সাথে আমার শিডিউল মিলছিলো না কোনোভাবেই। যার জন্য অনেকদিন একসাথে কাজ করা হয়নি। অনেকদিন পর তার সাথে কাজ করছি, ভালো লাগছে।’

নাটকের গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘গ্রামের গল্প। গ্রামের এক মেয়ে এক ছেলেকে ভালোবাসে। তারা একসময় চিন্তা করে পালিয়ে বিয়ে করবে। মেয়েটি ঘর থেকে বের হয়ে ছেলেটির জন্য অপেক্ষা করে।

ছেলেটা আসলে তারা পালিয়ে যাবে। কিন্তু সেদিন আর ছেলেটা আসেনি। পরে জানতে পারে তাকে পুলিশে ধরে নিয়ে গিয়েছে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প। এখানে আমার চরিত্রের নাম মিতু।’

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।