তিন নায়িকার সঙ্গে বগুড়া মাতালেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ২৫ এপ্রিল ২০১৯

ঢাকাই ছবির চিত্রনায়ক শাকিব খান। বেশ কয়টি সিনেমা তার মুক্তির অপেক্ষায়। নিজের প্রযোজনায় ‘পাসওয়ার্ড’ নির্মাণ করছেন রোজার ঈদের জন্য। এরই ফাঁকে সম্প্রতি বগুড়া মাতিয়ে এলেন।

সেখানে তার সঙ্গে ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তিন চিত্রনায়িকা। তারা হলেন- পূর্ণিমা, মাহিয়া ও বিদ্যা সিনহা মিম। তারা বেশকিছু গানের সঙ্গে একক ও জুটি হয়ে মঞ্চ মাতিয়েছেন।

তার মধ্যে শাকিব-মিম জুটি হাজির হয়েছেন তাদের অভিনীত সিনেমার জনপ্রিয় গানে। এই জুটি এখন পর্যন্ত দুটি সিনেমায় হাজির হয়েছেন। ‘আমার প্রাণের প্রিয়া’ ও ‘আমি নেতা হবো’ ছবি দুটো বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে।

এই জুটিকে এবার বগুড়ার মানুষ সরাসরি পারফর্ম করতে দেখলেন। প্রায় ২ হাজার দর্শকে পূর্ণ অনুষ্ঠানটি নিয়ে মিম বলেন, ‘বগুড়ায় স্ক্যান সিমেন্টের একটি জমকালো অনুষ্ঠানে শাকিব ভাই ও আমি পারফর্ম করেছি। দারুণ ছিল অনুষ্ঠানটি। অনেক দর্শক দূর-দূরান্ত থেকে ছুটে এসেছিলেন।

Mim-02

সেখানে আমার ঠোঁটে ‘হেইলা দুইল্যা’, ‘ও ডিজে’ এবং শাকিব ভাইয়ের সঙ্গে ‘দেবো দেবো তোকে ষোল আনা’, ‘কি যাদু করেছো’ সহ বেশকিছু গানে পারফর্ম করেছি।’

বগুড়ার মম ইন নামের হোটেলের এই শোর কোরিওগ্রাফি করেছেন ঈগলস ডান্স কোম্পানির কর্ণধার তানজীল আলম। শাকিব-মিম ছাড়াও তার কোরিওগ্রাফিতে পারফর্ম করেন পূর্ণিমা, মাহিয়া মাহি, টয়া প্রমুখ।

মঞ্চে বিখ্যাত জাদুশিল্পী জুয়েল আইচের জাদু প্রদর্শনী ছিল বিশেষ আকর্ষণ। গান গেয়ে দর্শকদের মন মাতিয়েছেন নগরবাউল খ্যাত জেমস। তার পারফরম্যান্স দিয়ে শেষ হয় জমকালো এই অনুষ্ঠান।

এদিকে এবার শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’, ‘নোলক’ নামের দুটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। অন্যদিকে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় বিদ্যা সিনহা মিম ‘সাপলুডু’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন। সেখানে মিমের নায়ক আরিফিন শুভ।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]