তৃতীয় বারের মত ঢাকায় আসছেন পাওলি দাম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৫২ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৫

ওপার বাংলার হালের স্যানসেশন অভিনেত্রী পাওলি দাম এর আগেও দু`বার হাসিবুর রেজা কল্লোল পরিচালিত `সত্তা` ছবিতে অভিনয়ের সুবাদে ঢাকায় এসেছিলেন। কিন্তু আগের ঢাকা সফরে এ ছবির কিছু কাজ অসমাপ্ত থেকে যায়, যার জন্য চলতি মাসের ৯ তারিখ তিনি আবার ঢাকায় আসছেন পাওলি। পাওলি দাম-এর ঢাকায় আসার খবরটি জাগো নিউজকে নিশ্চিত করেছেন হাসিবুর রেজা কল্লোল।

তিনি বলেন, `আগামী ৯ সেপ্টেম্বর ঢাকা এসেই পরের দিন থেকে `সত্তা` সিনেমার শুটিং করবেন পাওলি। পাওলির সঙ্গে শুটিংয়ে শাকিব খানও অংশ নেবেন। তবে কতদিনের জন্য পাওলি ঢাকায় আসছেন সেটা নিশ্চিত বলা যাচ্ছে না।`
কল্লোল আরও বলেন, `এই লটে টানা দুই সপ্তাহ শুটিং করার ইচ্ছে আছে। ঢাকা, চট্রগ্রাম এবং কক্সবাজারের বিভিন্ন লোকেশনে এই লটের শুটিং হবে। এবার সিকোয়েন্সের পাশাপাশি গানের শুটিংও করার ইচ্ছা রয়েছে।`

জানা গেছে, সোহানী হোসেনের `মা` ছোটগল্প অবলম্বনে নির্মিত হচ্ছে `সত্তা` ছবিটি। পরিচালক কল্লোলের চিত্রনাট্য ও ফেরদৌস হাসান রানার সংলাপে এই সিনেমাতে পাওলি `শিখা` এবং শাকিব `সবুজ` চরিত্রে অভিনয় করবেন। দুই সংগ্রামী মায়ের গল্প নিয়ে আবর্তিত হয়েছে এ সিনেমার কাহিনি।

`সত্তা` ছবিতে পাওলি দাম ছাড়া আরো অভিনয় করেছেন শাকিব খান, আহমেদ রুবেল, বন্যা মির্জা, শামীমা নাজনীন, কাবিলা, নাসরিনসহ অনেকে।

এমআর/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :