৬০ পার হওয়া ম্যাডোনার প্রেমিক ২৫ বছরের যুবক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩২ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৯

ম্যাটেরিয়াল গার্ল হিসেবে পরিচিত তিনি। তাকে বলা হয় ‘কুইন অব পপ’। গান গেয়ে কোটি কোটি পুরুষকে হৃদয়ে ঝড় তুলে চলেছেন ৬১ বছর বয়সেও। তিনি গায়িকা, অভিনেত্রী ম্যাডোনা। প্রায় চার দশক বা ৪০ বছর ধরে বিশ্বসংগীতে রাজত্ব করছেন তিনি। এই বয়সেও নিজের রূপ ধরে রেখেছেন গায়িকা।

কিছুদিন আগে ফাঁস হয়েছিল ম্যাডোনার রূপের রহস্য। নিজেই জানিয়েছিলেন, রূপ ধরে রাখার জন্য নাকি নিজের প্রস্রাব পান করেন এই শিল্পী। এবার নতুন খবরে চমকে দিলেন তিনি। মাত্র ২৫ বছর বয়সের এক যুবকের সঙ্গে নাকি প্রেমে মজেছেন ম্যাডোনা।

ডেইলি মেইলে খবর প্রকাশ হয়েছে, ৬১ বছরের মার্কিন পপ তারকা ম্যাডোনার ২৫ বছর বয়সী প্রেমিকের নাম আহমালিক ইউলিয়ামস৷ এরই মধ্যে ইউলিয়ামসের বাবা ও মাকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে তাদের ছেলের প্রতি ভালোবাসার কথা জানিয়েছেন ম্যাডোনা।

ছেলের চেয়ে ম্যাডোনা ৩৬ বছরের বড় হলেও, মার্কিন পপ তারকার সঙ্গে তার ছেলের সম্পর্কে উইলিয়ামসরা বেশ খুশি বলেই জানিয়েছেন ইউলিয়ামের বাবা-মা। শোনা যাচ্ছে, ২০২০ সালে লন্ডন ও ফ্রান্সে ম্যাডোনার যে শো রয়েছে, সেখানেও তার ভালোবাসার মানুষের বাবা, মাকে আমন্ত্রণ জানিয়েছেন ম্যাডোনা।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]