একাধিক গান আসছে শেফালির

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:২১ এএম, ১০ মে ২০২১ | আপডেট: ০১:৫৮ এএম, ১০ মে ২০২১

জনপ্রিয় কণ্ঠশিল্পী শেফালির ‌‘রজনী তুই হোসনারে প্রভাত’ প্রকাশ হয়েছে। তাল তরঙ্গের ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি প্রকাশ করা হয়েছে।

বাউল আবেদ আলী সরকারের কথা ও সুরে এ গানটিতে ঢোল বাজিয়েছেন মোবারক হোসেন, বাঁশিতে হৃদয়, দোতরায় অরূপ কুমার শীল ও হারমোনিয়ামে ছিলেন আলম। এছাড়াও নিয়ে আসছেন একাধিক গান।

গানটি নিয়ে ক্লোজআপ ওয়ান শিল্পী শেফালি সারগাম বলেন, ‘প্রকাশের পর থেকে শ্রোতাদের কাছ থেকে গানটির বেশ ভালো সাড়া পাচ্ছি। যারা গানটি এখনও শোনেননি, তারা শুনবেন। আশা করি ভালো লাগবে। আবেগ দিয়ে গাওয়ার চেষ্টা করেছি।

শেফালি জানান, ইতোমধ্যে আরও দুটি গানের ভিডিওর কাজ শেষ করেছেন তিনি। নিজের ইউটিউব চ্যানেলসহ শিগগিরই অন্য আরেকটি ইউটিউব চ্যানেল থেকে গান দুটি প্রকাশ করা হবে। শ্রোতাদের চমক দিতে ঈদে আসবে উড়াও তোমার মনের পাখী।

jagonews24

গানটির গীতিকার এ কে এম মিজানুর রহমান সুর করেছেন সালেহ বিশ্বাস। এছাড়াও রয়েছে আরেকটি ডুয়েট গান। মিষ্টি মিষ্টি হাস তুমি আরে আরে চাও।

এটি বাংলা মিউজিক ফেয়ার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হবে। ডুয়েটে শেফালির সাথে গাইবেন পলাশ লোহ। গান প্রসঙ্গে, শেফালি বলেন, আমি একের পর এক ভালো কাজ করতে চাই। আমার শ্রোতাদের ভালো গান উপহার দিতে সব সময় কাজ করে যাব যদি তারা আমার পাশে থাকে। তিনি আশা করেন আসন্ন প্রতিটি গানই শ্রোতাদের ভালো লাগবে।

এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]