নায়কহীন সিনেমায় জুটি বাঁধলেন শ্রাবন্তী ও প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:২২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১

কলকাতার জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও প্রিয়াঙ্কা সরকার। দুজনই আপন আলোয় উদ্ভাসিত নিজ নিজ জায়গায়। পেয়েছেন সিনেমায় আকাশছোঁয়া সাফল্য। সংসার, প্রেম নিয়ে সমালোচনাও আছে। সেসব সামলেই তারা কাজ করছেন নিয়মিত।

এ দুই অভিনেত্রীর মধ্যে সম্পর্কটাও বেশ ভালো। তবে কখনো তারা একসঙ্গে কাজ করেননি।

সেই আক্ষেপ ফুরোতে চললো। দুজনকে এক করে সিনেমা বানাতে যাচ্ছেন অংশুমান প্রত্যুষ। নতুন ছবির নাম ‘ধাপ্পা’। ছবিতে কোনো নায়ক নেই। দেখা যাবে শ্রাবন্তী ও প্রিয়াঙ্কাকে।

দুই নায়িকাকে প্রধান করেই এ সাইকোলজিক্যাল থ্রিলারটি তৈরি করছেন পরিচালক। অংশুমানের ভাষায়, “গল্পটি দু’জন নারীর মনস্তত্ত্ব নিয়ে। ‘নির্ভয়া’ করতে গিয়ে প্রিয়াঙ্কার অভিনয়ের ধার দেখেছি। শ্রাবন্তীর সঙ্গে কাজ করারও ইচ্ছে ছিল বহু দিন ধরেই। একসঙ্গে দুই বলিষ্ঠ অভিনেত্রীকে নিয়ে শুরু করতে চলেছি ছবির কাজ।”

ছবিতে শ্রাবন্তী এমন একটি চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের জগৎ থেকে দূরে রাখতে ভালোবাসে। প্রিয়াঙ্কা এক আধুনিক কর্মরতা নারীর চরিত্রে। ছবিতে দুই নারীকে মিলিয়ে দেবে একটি ঝড়-বৃষ্টির রাত। সেই রাতে প্রিয়াঙ্কার চরিত্রটি আশ্রয় নেয় শ্রাবন্তীর বাড়িতে।

শ্রাবন্তী ছবিটি নিয়ে বেশ উত্তেজিত। তিনি বলেন, ‘টানটান গল্প ছবিটির। শেষ পর্যন্ত দেখতে চাইবেন দর্শক। এ রকম কাজ আগে করিনি। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করব এটাও বাড়তি ভালো লাগা হিসেবে কাজ করছে।’

প্রিয়াঙ্কাও খুশি শ্রাবন্তীকে সহশিল্পী হিসেবে পেয়ে। এ নতুন ছবি প্রসঙ্গে তিনি বলেন, ‘খুবই চ্যালেঞ্জিং প্রজেক্ট। এমন একটা চরিত্রে অভিনয় করতে যে কোনো অভিনেত্রীই চাইবেন।’

দুই অভিনেত্রীই চান, টলিউডে এ ধরনের নারীকেন্দ্রিক ছবির সংখ্যা আরও বাড়ুক। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু দক্ষিণ ২৪ পরগনার শাসনে। এটি মুক্তি পাবে আগামী বছরের প্রথম দিকে।

এল/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]