বিচ্ছেদের সঙ্গে স্বামীর কাছে ভরণপোষণও চেয়েছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩৫ এএম, ১০ অক্টোবর ২০২১

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার টিকিয়ে রাখতে চেয়েছিলেন রোশান সিং। তিনি চেয়েছিলেন ভালোবাসার ঘরটি টিকে থাকুক। এজন্য মামলাও করেছেন। এরপরও শ্রাবন্তী সাফ জানিয়ে দিয়েছেন, তিনি কোনোমতেই রোশান সিংয়ের সঙ্গে আর সংসার করবেন না।

শ্রাবন্তী নিজের অবস্থানে অনড়। রোশানের কাছে বিবাহবিচ্ছেদ চেয়েছেন তিনি। গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলাও করেছেন। শুধু বিচ্ছেদই চাননি তিনি, দাবি করেছেন ভরণপোষণও। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশানের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী।

ভারতীয় গণমাধ্যমকে এ নিয়ে রোশান বলেছেন, ‘ভরণপোষণের মামলার কোনো কাগজপত্র আমার কাছে এসে পৌঁছায়নি। তাই এ বিষয়ে আমি এখন কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন।’

শ্রাবন্তীর বিরুদ্ধে রোশানের অভিযোগ অনেক। রোশান জানান, শ্রাবন্তী তাকে ‘সঙ্গমে অক্ষম’ বলে কটাক্ষ করেছেন ঘনিষ্ঠমহলে। তাকে নাকি চোর অপবাদও দিয়েছেন শ্রাবন্তী। এ বিষয়ে যদিও একদম চুপ এ অভিনেত্রী। পর্দা-পাড়ার গুঞ্জন, ব্যবসায়ী প্রেমিককে নিয়ে দিব্যি দিন কাটছে তার।

২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। প্রথমদিকে তাদের সংসারে সুখ-আনন্দের অভাব ছিল না। তবে গত বছরের মাঝামাঝি সময়েই তাদের মধ্যে দূরত্ব তৈরি হয় এবং শেষদিকে রোশানের বাড়ি থেকে বেরিয়ে আসেন শ্রাবন্তী। তাদের ডিভোর্স সংক্রান্ত মামলা এখনও চলমান রয়েছে আদালতে।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]