ফারুক আহমেদ ও জোভানের ‘মামা ভাগ্নে ৪২০’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ২৭ জানুয়ারি ২০২২

এই শহরে নানা ধরনের মানুষ বাস করে। ডাক্তার, শিক্ষক, উকিল, ব্যাবসায়ী। তবে এই গল্পের চরিত্রে এমন কেউ নেই। গল্পটা দু’জন মামা-ভাগ্নের। মামা ফারুক আহমেদ আর ভাগ্নে জোভান। যাদের মূল পেশা মানুষের চোখে ধুলা দিয়ে আয় করা!

এই যে প্রতারণার পথ বেছে নিয়েছে মামা-ভাগ্নে, তার পেছনেও রয়েছে গভীর এক অসহায়ত্বের গল্প। আর এই গল্প নিয়ে সিএমভির ব্যানারে নির্মিত হলো নতুন নাটক ‘মামা ভাগ্নে ৪২০’।

গোলাম সারোয়ার অনিকের গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন এসআর মজুমদার। ফারুক আহমেদ-জোভান ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল, শাহবাজ সানী, তনুশ্রী তন্নি প্রমুখ।

নির্মাতা বলেন, ‘আমাদের গল্পটি মামা জমসেদ ও ভাগ্নে মোকছেদকে নিয়ে। দু’জন নানা পরিচয়ে নানা জায়গায় ছদ্মবেশ ধরে সবার সঙ্গে ঠকবাজি করে বেড়ায়। এরমধ্যে রয়েছে প্রেম ও পারিবারিক অসহায়ত্বের গল্পও। আমরা চেষ্টা করেছি মজার কিছু প্রতারণার গল্প দিয়ে একটি মানবিক নাটক নির্মাণ করতে। কারণ, দিনশেষে গল্পটি মানবিক। আশা করছি দেখে ভালো লাগবে সবার।’

প্রযোজক এসকে সাহেদ আলী জানান ‘মামা ভাগ্নে ৪২০’ উন্মুক্ত হচ্ছে শিগগিরই সিএমভি’র ইউটিউব চ্যানেলে। পাশাপাশি প্রচারের কথা রয়েছে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]