আজ থেকে বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে চালু স্টার সিনেপ্লেক্স

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৯ পিএম, ১২ মে ২০২২

সিনেমাপ্রেমীদের জন্য আরেকটি আনন্দ সংবাদ নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। রাজধানীর বিজয় সরণিতে অবস্থিত বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে চালু হচ্ছে জনপ্রিয় এই মাল্টিপ্লেক্স সিনেমা হলের নতুন শাখা।

আজ বৃহস্পতিবার (১২ মে) থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ। তিনি বলেন ‘আজ ‘ডক্টর স্ট্রেঞ্জ’-এর সিক্যুয়েল ‘ডক্টর স্ট্রেঞ্জ: ইন দ্য মাল্টিভার্স অব ম্যাডনেস’ সিনেমা দিয়ে দর্শক এখানে সিনেমা দেখতে পারবেন।’

তিনি আরও বলেন, ‘এটি স্টার সিনেপ্লেক্সের পঞ্চম শাখা। একটি হল থাকছে এখানে। আসন সংখ্যা ১৮৩। বরাবরের মত মনোরম পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা থাকছে এই সিনেপ্লেক্সে।’

২০০৪ সালে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। বর্তমানে ঢাকায় ৪ টি শাখা রয়েছে এর। ধানমন্ডির সীমান্ত সম্ভার (সাবেক রাইফেলস স্কয়ার), মহাখালীর এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ার এবং মিরপুর ১ নম্বরের সনি স্কয়ারে একটি শাখা রয়েছে।

এছাড়া ঢাকার বাইরে চট্টগ্রাম এবং বগুড়ায় আরও দুহটি শাখার নির্মাণ কাজ চলছে। যা চলতি বছরই উদ্বোধন হওয়ার কথা রয়েছে।

এমআই/এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।