সাড়ে ছয় বছর পর প্রেক্ষাগৃহে রিয়াজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০২২
চিত্রনায়ক রিয়াজ

ঢাকাই সিনেমার একসময়ের তুমুল জনপ্রিয় নায়ক রিয়াজ। রোমান্টিক সিনেমায় তার গ্রহণযোগ্যতা ছিল আকাশ ছোঁয়া। অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে সিনেমায় এখন আর আগের মতো নিয়মিত নন।

সর্বশেষ ২০১৬ সালের ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল তার অভিনীত সিনেমা ‘কৃষ্ণপক্ষ’। এরপর কেটে গেছে প্রায় সাড়ে ৬ বছর। প্রিয় অভিনেতার সিনেমার অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা। সেই অপেক্ষার অবসান ঘটছে আগামী ২৩ সেপ্টেম্বর।

এদিন মুক্তি পাবে রিয়াজ অভিনীত চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির পোস্টার প্রকাশ হয়েছে আজ।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে পোস্টার প্রকাশ হয়। র‌্যাব কো-অপারেটিভ সোসাইটি প্রযোজিত সিনেমাটির পোস্টার প্রকাশ অনুষ্ঠানে অভিনেতা ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ। আবার বড়পর্দায় ফেরা প্রসঙ্গে তিনি বলেন, সাড়ে ছয় বছর পর আমার অভিনীত সিনেমা মুক্তি পাচ্ছে। আমি যে ইউনিফর্ম পরে কাজটি করেছি, তার সম্মান রাখার চেষ্টা করেছি।

এসময় উপস্থিত ছিলেন এই সিনেমার অভিনেতা সিয়াম, রোশান, মনোজ প্রামাণিক, অভিনেত্রী নুসরাত ফারিয়াসহ অন্যান্য শিল্পীরা। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনসহ সংস্থাটির ঊধ্র্বতন কর্মকর্তারাও এসময় উপস্থিত ছিলেন।

এমআই/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।