প্রথমবারের মতো জুটি বাঁধলেন নিরব-সুনেরাহ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১০ পিএম, ১৬ অক্টোবর ২০২২

ঢাকাই সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন অভিনেতা নিরব ও অভিনেত্রী সুনেরা বিনতে কামাল। সিনেমার নাম ‘জয় বাংলার ধ্বনি’। মুক্তিযুদ্ধের গল্প অবলম্বনে নির্মিত হবে এ সিনেমাটি। এটি পরিচালনা করছেন খ ম খুরশীদ।

এই তথ্য রোববার (১৬ অক্টোবর) জাগো নিউজকে নিশ্চিত করেন নিরব ও সুনেরাহ।

নিরব বলেন, ‘মুক্তিযুদ্ধকে কেন্দ্র করে সিনেমাটি নির্মাণ করা হবে। মুক্তিযুদ্ধের সিনেমার প্রতি আমার বিশেষ দুর্বলতা রয়েছে। আমার বিশ্বাস এই সিনেমাটি ভালো হবে। সেই সঙ্গে এই ছবিতে সুনেরাহকে পেয়ে ভালো লাগছে। আশা করছি আমাদের কাজ পছন্দ করবেন দর্শকরা।’

প্রথমবারের মতো জুটি বাঁধলেন নিরব-সুনেরাহ

সুনেরাহ বলেন, অনেকদিন পর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। এ ছবির গল্প ইউনিক। আশা করছি দর্শকের মন ভরাবে ‘জয় বাংলার ধ্বনি’।

২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমা ‘জয় বাংলার ধ্বনি’। এটি নির্মাণের জন্য ৬০ লাখ টাকা অনুদান পেয়েছেন পরিচালক।

প্রথমবারের মতো জুটি বাঁধলেন নিরব-সুনেরাহ

সর্বশেষ নিরব অভিনীত ‘অমানুষ’ চলচ্চিত্রটি মুক্তি পায়। এতে তিনি কাজ করেছেন রাফিয়াথ রশিদ মিথিলার বিপরীতে। অপরদিকে সুনেরাহ বিনতে কামাল ‘ন ডরাই’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।