‘জয় বাংলা ধ্বনি’ সিনেমায় রাজাকারের ভূমিকায় আসাদুজ্জামান নূর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২০ অক্টোবর ২০২২

দেশের জনপ্রিয় ও নন্দিত অভিনেতা, আবৃত্তিশিল্পী, সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি। দীর্ঘদিন ধরে নানামাত্রিক চরিত্রে অভিনয় করে তিনি মুগ্ধতা ছড়িয়েছেন। এবারই প্রথমবার একজন রাজাকারের চরিত্রে কাজ করতে যাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) ‘জয় বাংলা ধ্বনি’ সিনেমাটি সংবাদ সম্মেলনে পরিচালক খ ম খুরশীদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমাদের দেশের একজন জনপ্রিয় এবং সর্বজন শ্রদ্ধেয় অভিনেতা আসাদুজ্জামান নূর। আমার সিনেমায় তাকে পেয়ে আনন্দিত আমি। তিনি এই ছবিতে রাজাকার চরিত্রে কাজ করবেন। আশা করছি তার ভক্ত অনুরাগীরা চরিত্রটি উপভোগ করবেন।’

সরকারি অনুদানের এ সিনেমায় প্রধান দুটি চরিত্রে দেখা যাবে নায়ক নিরব ও সুনেরাহ বিনতে কামালকে।

ছবিটি প্রসঙ্গে নিরব বলেন, ‘মুক্তিযুদ্ধকে কেন্দ্র করে সিনেমাটি নির্মাণ করা হবে। মুক্তিযুদ্ধের সিনেমার প্রতি আমার বিশেষ দুর্বলতা রয়েছে। আমার বিশ্বাস এই সিনেমাটি ভালো হবে। সেই সঙ্গে এই ছবিতে আসাদুজ্জামান নূর ভাই ও সুনেরাহকে পেয়ে ভালো লাগছে। আশা করছি আমাদের কাজ পছন্দ করবেন দর্শক।’

২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমা ‘জয় বাংলার ধ্বনি’। ছবিটি ৬০ লাখ টাকা পেয়েছে অনুদান হিসেবে। এ ছবির কাহিনি লিখেছেন বীর মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতা শাজাহান খান, এমপি।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।