‘স্বর্ণমানব-৫: মাই সেকেন্ড হোম’

প্রথমবার মোশাররফ করিমের সঙ্গে রাশেদ সীমান্ত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২০ পিএম, ২২ জানুয়ারি ২০২৩

একঝাক তারকা নিয়ে নির্মিত হলো স্বর্ণমানব টেলিফিল্মের ৫ম সিরিজ ‘স্বর্ণমানব-৫: মাই সেকেন্ড হোম’। তারকা শিল্পীরা হলেন, মোশাররফ করিম, রাশেদ সীমান্ত, রুনা খান, তারিন, আজিজুল হাকিম, শহীদুজ্জামান সেলিম, অলিউক হক রুমী, আমানুল হক হেলাল, খালিদ ও মাসুদসহ অনেকেই।

ড. মইনুল খানের রচনা ও সার্বিক নির্দেশনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন এস এ হক অলিক।

আগামী ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবসে টেলিফিল্মটি প্রচার করা হবে পাঁচটি টেলিভিশন চ্যানেলে। 

আরও পড়ুন: অহনার বাসরঘরে চোর রাশেদ সীমান্ত! 

এবারের সিরিজের বিষয়বস্তু চোরাচালানের মাধ্যমে উপার্জিত অর্থ একজন চোরাচালানি কীভাবে কানাডায় সেকেন্ড হোম গড়ে তুলে তা দেখানো। গল্পে সেকেন্ড হোম তৈরির নামে যে অর্থপাচার হয় তা একটা ফাঁদ। এই ফাঁদে পা দিয়ে বিপদ ঘাড়ে চেপে বসে।কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। কোনো এক মনস্তত্ত্বে মোশাররফ করিম অপরাধ জগতে জড়িত হলেও ব্যক্তি মানুষ হিসেবে তার চরিত্রটিতে থাকবে গভীর প্রেম।

jagonews24

এবারই প্রথম মোশাররফ করিম ও রাশেদ সীমান্তকে দেখা যাবে এই টেলিফিল্মে পরিপূরক চরিত্রে। দীর্ঘসময় নিয়ে শুটিং করা হয়েছে টেলিফিল্মটি। রাজধানীর বিমানবন্দর, রেলস্টেশন, দুটো পাঁচতারকা হোটেল ও দেশের বিভিন্ন এলাকায় টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়। সীমান্ত এলাকায় সংঘটিত চোরাচালানের চিত্রও উঠে এসেছে গল্পে।

লেখক নিজে শুটিং স্পটে থেকে সরাসরি টেলিফিল্ম নির্মাণে তত্বাবধান করেছেন। তিনি কাস্টমস গোয়েন্দা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক; বর্তমানে এনবিআরের মেম্বার হিসেবে কর্মরত। লেখক বলেন, এবারের সিরিজের গল্পে ভিন্নতা আছে; রয়েছে চরিত্রের বুননেও, যা বাস্তবতার সাথে মিল দেখা যাবে। প্রতিটি সিরিজের মতো এবারের পর্বটিও গল্পের মাধ্যমে জনমনে সচেতনতা বাড়াবে বলে আমার বিশ্বাস।

আরও পড়ুন: ৪০ কিলোমিটার হেঁটে গিয়ে বিয়ে করলেন রাশেদ সীমান্ত!

তিনি আরও বলেন। স্বর্ণমানব টেলিফিল্ম সমাজের নানা অপরাধের বিরুদ্ধে একটি আন্দোলনে পরিণত হয়েছে। দর্শকপ্রিয়তার কারণে আগামীতেও এর ষষ্ঠ পর্ব নির্মাণ করার ইচ্ছে আছে।জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম বলেন, স্বর্ণমানব ৫ এর কাজটিতে আমি অভিভূত; আমি অত্যন্ত আন্তরিকতার সাথে চরিত্রটি করেছি।আশা করি দর্শকের কাছে এটি ভাল লাগবে।

অভিনেতা রাশেদ সীমান্ত বলেন, মোশাররফ করিম হচ্ছেন অভিনয় জগতের হিমালয়।তার সাথে একই স্বর্ণমানব ৫ এ কাজ করতে পেরে আনন্দিত। গল্পটির চরিত্রের বুনন অসাধারণ লাগবে দর্শকদের কাছে। আমি বলতে পারি, এটি একটি ব্যতিক্রমী ধরনের কাজ হয়েছে। এধরনের কাজ আরও হওয়া উচিত।

এমআই/ এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।