‘জাহান’ হয়ে আসছেন অর্ষা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ২৬ জানুয়ারি ২০২৩

জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। প্রথমদিকে মডেলিংয়ে ঝোঁক থাকলেও পরবর্তীতে অভিনয়ে মনযোগী হন তিনি। অভিনয় নৈপুণ্য দিয়ে তিনি বর্তমান সময়ের অন্যতম অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে আজ (২৬ জানুয়ারি) রাত ৮টায় নাজিয়া হক অর্ষা অভিনীত নতুন সিরিজ ‘জাহান’ মুক্তি পাবে। এতে জাহান চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে রয়েছেন মোস্তাফিজুর নূর ইমরান। সিরিজটি পরিচালনা করেছেন আতিক জামান।

jagonews24

গল্পে দেখা যাবে, শান্ত স্বভাবের মেয়ে জাহান। স্বামী শিহাবকে নিয়ে তার সংসার। পোস্ট ট্রমাটিক ডিজঅর্ডার থেকে প্রায়ই কল্পনা আর বাস্তবতা গুলিয়ে ফেলে জাহান। শিহাব চেষ্টা করে সেই ট্রমা লুকিয়ে তাকে স্বাভাবিক জীবনে ফেরাতে, কিন্তু পারে না। একদিন হুট করেই জাহান ঘটিয়ে ফেলে এক দুর্ঘটনা। সৃষ্টি হয় জটিল এক পরিস্থিতির। এর সুরাহা হয় কোথায় জানতে হলে দেখতে হবে ‘জাহান’।

‘জাহান’-এ নাজিয়া হক অর্ষাকে দেখা যাবে ভিন্ন এক চরিত্রে। যেটা তার জন্য ছিল অনেক চ্যালেঞ্জিং। এতে কাজের অভিজ্ঞতার বিষয়ে তিনি বলেন, ‘কাজটি করতে আমার বেশ কষ্ট হয়েছে। জাহান চরিত্রটার ইনার সাইট ডার্ক আবার কিছুটা ইনোসেন্ট। জাহান অনেক কিছু ইনোসেন্টের জায়গা থেকে করে ফেলে, তবে কনসাস হলে তা ব্যালেন্স করতে পারে না। দর্শকদের কাছে সেভাবে কোনো প্রত্যাশা নেই তবে চাই সবাই যেন কনটেন্টটা দেখে। তারপর প্রতিক্রিয়া জানাবে।‘

শুটিং ও গল্পের বিষয়ে মোস্তাফিজুর নূর ইমরান বলেন, ‘আমি একজন রিয়াকশন নির্ভর অভিনেতা। আমার বিপরীতে যে অভিনয়শিল্পী থাকেন তার রিয়াকশন খুব জরুরি। সেদিক থেকে অর্ষা খুবই দারুণ। আমি প্রতিনিয়ত তার কাছ থেকে অনেক কিছু শিখি। আর এই গল্পটা মানসিক স্বাস্থ্য নিয়ে নির্মিত। আশা করছি, কনটেন্টটা দেখে দর্শক পছন্দ করবে।’

 jagonews24

পরিচালক আতিক জামানের সঙ্গে চরকির এটাই প্রথম কাজ। তিনি বলেন, ‘বর্তমান সময় হলো ওটিটির। আর ওটিটির জন্য আমার প্রথম কাজ তাই অন্যরকম একটা এক্সসাইটমেন্ট কাজ করেছে শ্যুটের সময়। দর্শকরা দেখলে তারপর বুঝবেন কেমন হয়েছে কাজটা। গল্প নিয়ে বেশি কিছু বলতে চাই না। তবে এটি দেখলে দর্শকরা ভিন্ন কিছু স্বাদ পাবে এবং ভালো সময় কাটবে তাদের।’

‘জাহান’-এ আরও অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, নাঈমা তাসনীম, ইমেল হক, সাক্ষর কুণ্ডু দ্বীপ প্রমুখ। সিনেমাটোগ্রাফিতে ছিলেন তানভীর আহসান আর জাহিদ নিরব করেছেন ব্যাকগ্রাউন্ড মিউজিক।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।