প্রকাশ পেল ‘প্রবাসী পাত্র’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

ইউটিউবে প্রকাশ পেয়েছে একজন প্রবাসীর বিয়ের গল্প নিয়ে নতুন নাটক। এর নাম ‘প্রবাসী পাত্র’। জিয়াউদ্দিন আলমের পরিচালনায় স্কাইভিউ ফিল্মের ব্যানারে নির্মিত এ নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী জামিল হোসাইন।

নাটকে তার সঙ্গে জুটি বেঁধেছেন ইমু সিকদার। প্রবাসী পাত্র নাটকটি প্রকাশের পর এর গল্প ও নির্মাণের জন্য বেশ আলোচনায় এসেছে।

Jamil-Hossain-(3).jpg

ফেরারী ফরহাদের রচনায় প্রবাসী পাত্র নাটকে জামিল হোসাইন ও ইমু সিকদার ছাড়া আরও অভিনয় করেছেন পামির আহমেদ, রেশমা আহমেদ, সৈয়দ শিপুল, ফাতেমা হিরা, তাহসিন রবিন, জারা ইসলাম প্রমুখ।

নাটকটি নিয়ে জিয়াউদ্দিন আলম বলেন, ‘আমি এর আগে প্রবাসীদের নিয়ে একটি নাটক নির্মাণ করেছি। তার গল্প ও প্রেক্ষাপট ছিল ভিন্ন। এবার নতুন গল্পে প্রবাসী পাত্র বানিয়েছি। একজন প্রবাসীর দেশে আসার পর বিয়ে নিয়ে যে সমস্যাগুলো হয়, তা তুলে ধরার চেষ্টা করেছি। নাটকটি নিয়ে এখন পর্যন্ত ভালো সাড়া পেয়েছি।’

Jamil-Hossain-(3).jpg

অভিনেতা জামিল বলেন, ‘জিয়া ভাই সব সময় ভালো কাজ করেন। তার সঙ্গে দ্বিতীয় কাজ আমার। আমি অনেক আনন্দ নিয়ে শুটিং করেছি। এটি প্রকাশ হওয়ার পর দর্শক ভালো ভালো মন্তব্য করছেন, এটা উপভোগ করছি।’

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।