শিল্পকলার আয়োজনে ‘বসন্ত উৎসব’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে পহেলা ফাল্গুন ১৪২৯ উৎসবমুখর পরিবেশে পালিত হয়েছে। এই আয়োজনে স্বনামধন্য শিল্পীদের অংশগ্রহণে পরিবেশিত হয়েছে সংগীত, কবিকণ্ঠে কবিতা পাঠ, আবৃত্তি ও নৃত্য।

এছাড়া বাংলাদেশ শিল্পকলা একাডেমির কর্মকর্তা ও শিল্পীদের অংশগ্রহণে বসন্তের পোশাক প্রদর্শনী ও কোরিওগ্রাফির নান্দনিক আয়োজন ছিল।

Shilpakala-Academy-(1).jpg

আরও পড়ুন: গঙ্গা-যমুনা সাংস্কৃতিক উৎসবে এসেছেন গৌতম হালদার

অনুষ্ঠানে পরিবেশিত হয় মনোমুগ্ধকর অ্যাক্রোবেটিক প্রদর্শনী। কবি কণ্ঠে কবিতা পাঠ করেন কবি নির্মলেন্দু গুণ, সঙ্গীত পরিবেশন করেন মন্টি দাস, ক্লোজআপ ওয়ানখ্যাত সালমাসহ একাডেমির গুণী শিল্পীরা। এছাড়াও পরিবেশিত হয় বিভিন্ন সাংস্কৃতিক দলের নৃত্য, সঙ্গীত ও আবৃত্তি পরিবেশনা।

অনুষ্ঠানের শুরুতে আলোচনা পর্বে বক্তব্য রাখেন মঞ্চসারথী আতাউর রহমান, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. আবুল মনসুর। সভাপতি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক ও একুশে পদকপ্রাপ্ত ঋত্বিক নাট্যজন লিয়াকত আলী লাকী।

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।