‘০৪ স্টারস ডে’ কনসার্টে গাইবেন জেমস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪১ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

তুমুল শ্রোতাপ্রিয় ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। তার গান মানেই সব শ্রেনির সংগীতপ্রেমীদের মনে উন্মাদনা। সে হোক অডিওতে বা সিনেমাতে। কনসার্টগুলোতেও জেমসের গানের আবেদন অন্যরকম। তারুণ্যের উচ্ছ্বাসকে হাওয়ার স্রোতে ভাসিয়ে রাখেন তিনি। তাই জেমসের কনসার্ট নিয়ে তার ভক্তদের আগ্রহ থাকে তুঙ্গে। জেমসের তুলনা শুধু জেমস নিজেই।

আরও পড়ুন: একযুগ পর ‘আই লাভ ইউ’ বলতে হাজির জেমস

আজ (২৪ ফেব্রুয়ারি) জেমস গাজীপুরে গান গাইতে যাচ্ছেন। জেলার পূর্বাচলে অবস্থিত কার্ল রিসোর্টে গানে গানে ভক্ত-অনুরাগীদের মাতাবেন তিনি। তার সঙ্গে আরও গান পরিবেশন করবেন জাকিয়া সুলতানা কর্নিয়া।

জানা গেছে, ২০০৪ সালের এসএসসি ব্যাচ আয়োজিত ‘০৪ স্টার’স ডে’ শিরোনামের কনসার্টটিতে বিশেষ আকর্ষণ হিসেবে থাকবেন ক্রিকেটার রুবেল হোসেন ও অভিনেতা রাশেদ সীমান্ত।

আরও পড়ুন: জেমসের কান্না ছুঁয়ে গেছে বাংলাদেশ

এ আয়োজন নিয়ে রাশেদ সীমান্ত বলেন, ‘ভরপুর আনন্দে মেতে উঠবো ২০০৪ এসএসসি ব্যাচের অনেকেই। বহুদিন পর অনেক পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। আড্ডা হবে। আর জেমসের গান তো থাকছেই। আশা করছি কাজের ফাঁকে দারুণ সময় কাটবে কিছু সময়।’

আরও পড়ুন: ফেনীতে মঞ্চ মাতালেন জেমস-শাফিন

আয়োজকরা জানান, সন্ধ্যায় শুরু হয়ে কনসার্টটি চলবে মধ্যরাত পর্যন্ত। এতে জেমস তার জনপ্রিয় অনেক গান শুনিয়ে শ্রোতাদের মুগধ করবেন।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।