বৃদ্ধ লুকে প্রশংসিত শাকিব

ওমর সানী মনে করিয়ে দিলেন সুপারস্টারের পার্থক্য!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১১ পিএম, ২১ জুন ২০২৩

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। তার অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’ আসছে ঈদে মুক্তি পাবে। তাই মঙ্গলবার (২০ জুন) প্রকাশিত হয়েছে বয়স্ক চেহারা বৃদ্ধ লুক। এটি কিং খানের নতুন তৃতীয় লুক। নতুন এই চেহারা দেখে তার ভক্ত-দর্শকসহ ও তারকারাও মুগ্ধ।

আজ বুধবার (২১ জুন) নব্বই দশকের অন্যতম জনপ্রিয় সুপার স্টার ওমর সানী তার ফেসবুকে শাকিব খানের বৃদ্ধ লুকের পোস্টার পোস্ট করে সবাইকে সুপার স্টারের পার্থক্য বুঝাতে কি লেখলেন, আর্টিস্ট সুপার আর্টিস্ট, অসাধারণ।

আরও পড়ুন: ব্যাপক প্রশংসিত শাকিব খানের বৃদ্ধ লুক

চলচ্চিত্রে এসে জয় করে নিয়েছেন অসংখ্য দর্শক শ্রোতাদের মন। সাধারণ একজন নায়ক থেকে হয়ে গেছেন একজন কিংবদন্তি সুপার স্টার। এই সিনেমায় শাকিব খানের আরও কয়েকটি লুক এরই মধ্যে দেখেছেন শাকিব ভক্তরা। কয়েকদিন আগে ৩০ সেকেন্ডের টিজারে শাকিব খানের রহস্যময়তা বেশ সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সব মিলিয়ে ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। এরই মধ্যে শেষ হয়েছে সিনেমাটির শুটিং। সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের তুঙ্গে রয়েছে সিনেমাটি।

আরও পড়ুন: সিনেমায় ইধিকার প্রথম নায়ক কে?

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোমান্টিক অ্যাকশন ঘরানার এ সিনেমার কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটিতে শাকিব ছাড়াও আরও অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল, কাজী হায়াত, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেক।

ওমর সানীর ফেসবুক লিংক: 

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।