সিসিইউ থেকে কেবিনে অভিনেতা আফজাল হোসেন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২৩

হাসপাতালে চিকিৎসাধীন আফজাল হোসেনকে সিসিইউ থেকে কেবিনে নেওয়া হয়েছে। গতকাল (৫ সেপ্টেম্বর) রাতে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। জাগো নিউজকে বিষয়টি আজ (৬ সেপ্টেম্বর) সকালে নিশ্চিত করেছেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি অভিনেতা ও নির্মাতা অনন্ত হীরা।

আরও পড়ুন: আফজাল হোসেনের শারীরিক অবস্থার উন্নতি

তিনি বলেন, ঠান্ডাজনিত কারণে অগ্রজ অভিনেতা আফজাল হোসেনকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক্সট্রা কেয়ারের জন্য তাকে সিসিইউতে রাখা হয়েছিল।

অনন্ত হীরা বলেন, বর্তমানে আফজাল হোসেন ভালো আছেন। তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। গতকাল (৫ সেপ্টেম্বর) রাতে ক্রিটিকাল কেয়ার ইউনিটে (সিসিইউ) থেকে কেবিনে নেওয়া হয়েছে। আমরা সব সময় খোঁজ-খবর রাখছি। খুব তাড়াতাড়ি আমাদের মাঝে আবারও ফিরে আসবেন।

আরও পড়ুন: হাসপাতালে অভিনেতা আফজাল হোসেন

জানা গেছে, আফজাল হোসেন নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তির পর সোমবার রাতে হার্ট অ্যাটাক করেছিলেন। এরপর তাকে দ্রুত সিসিইউতে স্থানান্তর করা হয়। বেশ কদিন ধরেই তিনি নিউমোনিয়ায় ভুগছিলেন।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।