কলকাতার সিনেমায় অপূর্ব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৩

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। দেশের চলচ্চিত্র ও ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। এবার ওপার বাংলার সিনেমায় নাম লেখালেন ‘বড় ছেলে’ খ্যাত এই অভিনেতা।

কলকাতার পরিচালক প্রতিম ডি গুপ্তা নির্মাণ করছেন ‘চালচিত্র’ শিরোনামে সিনেমা। এটি প্রযোজনা করছে কলকাতার ফ্রেন্ডস কমিউনিকেশনস। বুধবার (২৭ সেপ্টেম্বর) প্রযোজনা প্রতিষ্ঠানের ফেসবুকে অপূর্বর ছবি পোস্ট করে এ ঘোষণা দিয়েছে। সিনেমাটিতে অপূর্বর সঙ্গী হয়েছেন রাইমা সেনসহ বেশ কজন তারকা। তবে অপূর্বর বিপরীতে কে অভিনয় করছেন তা জানা যায়নি।

সিনেমা সংশ্লিষ্ট একাধিক সূত্র জাগো নিউজকে জানিয়েছে, আজ বুধবার থেকে কলকাতায় সিনেমাটি শুটিং শুরু হয়েছে। সিনেমায়তে আরও অভিনয় করছেন টোটা রায় চৌধুরী, শান্তনু মাহেশ্বরী, রাইমা সেন, স্বস্তিকা দত্তসহ অনেকেই।

থ্রিলার ঘরানার গল্প নিয়ে গড়ে উঠেছে ‘চালচিত্র’ সিনেমার কাহিনি। কলকাতা পুলিশের গোয়েন্দা শাখার একদল অফিসার, যাদের নেতৃত্বে আছেন দক্ষ অফিসার কণিষ্ক চ্যাটার্জি। একটি মামলা তদন্ত করতে করতে গিয়ে দেখবেন কোথাও গিয়ে ১২ বছর আগে তার পুরোনো একটি কেসের সঙ্গে মিলে যাচ্ছে। পেশার পাশাপাশি ৪ পুলিশ অফিসারের ব্যক্তিগত জীবনেও ঝড় উঠবে।

বাংলাদেশের সিনেমায় এর আগে অভিনয় করলেও প্রথমবার কলকাতার সিনেমায় দেখা যাবে অপূর্বকে।

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।