এবার চরকিতে ‘শুনতে কি পাও’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৮ পিএম, ০১ নভেম্বর ২০২৩

গুনী নির্মাতা কামার আহমাদ সাইমনের প্রশংসিত সিনেমা ‘শুনতে কি পাও’। সিনেমাটি আন্তর্জাতিক ওটিটি প্লাটফর্ম অ্যামাজন, গুগল টিভি, আইটিউনসে পাওয়া গেলেও দেশের সর্বস্তরের দর্শকদের জন্য উন্মুক্ত করার জন্য আলোচনা ছিলো নেটিজেনদের মধ্যে।

এবার দেশীয় প্লাটফর্ম চরকিতে আগামী শুক্রবার (৩ নভেম্বর) থেকে দর্শক দেশের বহুল আলোচিত ও প্রশংসিত এই সিনেমাটি দেখতে পারবেন।

২০১৬ সালের লোকার্নোর ওপেন ডোর্সের উদ্বোধনী সিনেমা ছিলো ‘শুনতে কি পাও!’। এর আগে প্যারিসের সিনেমা দ্যু রিলে ‘গ্রাঁপ্রি’ এবং মুম্বাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ ছবি হিসেবে ‘স্বর্ণশঙ্খ’ এবং শ্রেষ্ঠ চিত্রগ্রহণের পুরস্কার জয় করেছিলো কামার আহমাদ সাইমন পরিচালিত ও সারা আফরীন প্রযোজিত এই সিনেমা।

২০০৯ সালে বাংলাদেশ আইলা নামক যে ভয়ানক ঘূর্ণিঝড়ের সম্মুখীন হয়, এর পরবর্তী সমাজব্যবস্থার উপর নির্মিত ‘শুনতে কি পাও’। প্রেক্ষাগৃহে ২০১৪ সালে সিনেমাটি বাংলাদেশে মুক্তি পায় এবং দর্শকনন্দিত হয়।

এমআই/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।