২৪ ঘণ্টার মধ্যে তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আলটিমেটাম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২১ নভেম্বর ২০২৩

বিনোদন অঙ্গনের সাংবাদিকরা অভিনেত্রী তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন। একটি বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিকের বিরুদ্ধে তিশা অপেশাদার অভিযোগ ও সাংবাদিকদের ‘উড়িয়ে দেওয়ার’ হুমকি দেওয়ার জেরে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে মানববন্ধন করা হয়।

এতে বিনোদন বিভাগের সাংবাদিকরা অংশ নেন। সেখানেই ২৪ ঘণ্টার এ আলটিমেটাম দেওয়া হয়। অন্যদিকে ডিবি কার্যালয়ে সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে করা অভিযোগ তুলে নিতেও বলা হয়েছে।

এসময় বিনোদন সংবাদকর্মীরা তানজিন তিশাকে উদ্দেশ্য করে বলেন, তানজিন তিশা আপনি বিভিন্ন সময় সাংবাদিকদের সঙ্গে বাজে আচরণ করেছেন। আপনার বিরুদ্ধে অভিযোগ রয়েছে অনেক। আপনার বিষয়ে আমরা সব জানি, এবার আপনি থামুন।

২৪ ঘণ্টার মধ্যে তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আল্টিমেটাম

আজ (২১ নভেম্বর) দুপুর আড়াইটায় শুরু হওয়া মানববন্ধনে বক্তব্য দেনে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

কিছুদিন ধরে অভিনেত্রী তানজিন তিশা আলোচনায় রয়েছেন। মূলত তিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির পরই নাট্যাঙ্গন ও সোশ্যাল মিডিয়ায় নানান কথা ছড়িয়ে পড়ে। গুঞ্জন ওঠে, ঘুমের ওষুধ খেয়ে নাকি আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি! তারপরই খবরের খোঁজে তৎপর হয়ে ওঠে গণমাধ্যম। এদিন দুপুর পর্যন্ত সংবাদমাধ্যমের কাছে আড়ালেই ছিল তার অসুস্থতার মূল রহস্য। এক পর্যায়ে বিকেলে বাসায় ফিরে দীর্ঘ এক পোস্টে তিনি এ ‘আত্মহত্যার চেষ্টা’কে ‘ভুল সংবাদ’ বলে দাবি করেন।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।