হেলিকপ্টারে কোথায় যাচ্ছেন জায়েদ খান?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩

চিত্রনায়ক জায়েদ খান হেলিকপ্টারের সামনে পোজ দিয়ে তোলা একটি ছবি নিজের ফেসবুক আইডিতে দেন। ক্যাপশনে লেখেন, ‘মা-বাবার কাছে যাই।’ সোমবার দুপুরে ছবিটি দেন তিনি।

মূলত নিজ জেলা পিরোজপুরে গেছেন জায়েদ খান। সেখানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন তিনি।

এর দুদিন আগে জায়েদ খান তার ফেসবুকে বাবা-মায়ের সঙ্গে একটা ছবি পোস্ট করনে। সঙ্গে তিনি লেখেন, ‘কতদিন দেখি না তোমাদের। কতদিন তোমরা জড়িয়ে ধরো না। গালে চুমু দেও না। ফোনে তোমাদের কল আসে না। আল্লাহ পৃথিবীর সব মা-বাবাকে ভালো রাখুক।’

jagonews24

এদিকে সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তি পেয়েছে। এতে টিক্কা খানের চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল। এছাড়া তার ‘সোনার চর’, ‘বাহাদুরী’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়।

বর্তমানে জায়েদ খান কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ নামের সিনেমার শুটিং করেছেন। সম্প্রতি তিনি বেশ কিছু পারফর্ম করেছেন। যেগুলো নিয়ে আলোচনায় আছেন এ নায়ক।

এমআই/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।