ভালোবাসা দিবসে শান্তর ২ নাটক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৮ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

মাত্র বছর তিনেক হলো শোবিজে পা রেখেছেন। শুরুটা ছিল ফ্যাশন হাউজের মডেল হিসেবে। এ দুই বছরে তার ক্যারিয়ারে নতুন পালক যুক্ত হয়েছে। বলা হচ্ছে- মারিয়া চৌধুরী শান্তর কথা।

এরই মধ্যে শান্ত প্রায় ২০টির মতো ওভিসি-টিভিসিতে কাজ করেছেন। প্রথমবার নাটকে অভিনয় করেছেন ছোটপর্দায় জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে। নাটকের শিরোনাম ছিল ‘লাফাঙ্গা’। প্রথম কাজেই ভিউয়ের দৌড়ে বাজিমাত করেছেন টিভি পর্দায়। এরপর বেশ কিছু একক নাটকে অভিনয় করেছেন।

এরই ধারাবাহিকতায় ‘বুক পকেটের গল্প’ ও ‘দেয়ালে ঠেকলে পিঠ’ শিরোনামের দুটি নাটক ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে বলে জানালেন মারিয়া শান্ত। নাটকের গল্প প্রসঙ্গে এ অভিনেত্রী বললেন, আপাতত দুইটি কাজ আসছে ভালোবাসা দিবসে। ভালোবাসার গল্প। ফিকশনের গল্পগুলো একটু ভিন্ন হবে। এর মধ্যে জাহিদ প্রীতমের ‘বুক পকেটের গল্পে’ ৬ জন শিল্পীর তিনটি গল্প রয়েছে। এতে আমি ‘অচেনা অতিথি’র গল্পটায় আমি করেছি।

তিনি আরও বলেন, তবে সবশেষে দেখা যাবে প্রত্যেকটি গল্পের সাথে সংযোগ আছে। এখানে আমারসহ শিল্পী শাশ্বত দত্ত। আর ‘দেয়ালে ঠেকলে পিঠ’ নাটকে আমার সঙ্গে রয়েছেন মুশফিক আর ফারহান।

আরও পড়ুন: নিলয়-মাহির ‘স্বপ্নের বাসর’

আলাপকালে মারিয়া জানালেন, তিনি ক্লাসিক গল্পে কাজ করতে চান। অভিনেত্রীর ভাষ্য, আমি চাচ্ছি অনেক ডেডিকেট নিয়ে কাজ করতে। করে ফেললাম, বানায় ফেললাম, এমন কাজ করতে চাচ্ছি না। এজন্য আমি পছন্দ করে কাজ করার চেষ্টা করছি। আমার মনে হয় চরিত্র আর গল্প খুব গুরুত্বপূর্ণ জিনিস।

মারিয়া শান্ত অভিনীত উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে প্রাণ, ইমামি, বার্জার পেইন্ট ইত্যাদি। তিনি বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হয়েছেন। এর মধ্যে রয়েছে– ইয়েলো, রেড অরিজিন, টুয়েলভ, সেইলর ইত্যাদি। এছাড়াও ক্রিকেট তারকা সাকিব আল হাসানের সঙ্গে একটি ফ্যাশন হাউজের মডেল হয়েছেন মারিয়া।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।