সংসার জীবনের গল্পে সজল-তারিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

দেশের নাট্যাঙ্গনের জনপ্রিয় দুই তারকা অভিনেতা সজল ও অভিনেত্রী তারিন। তাদের অভিনয় দর্শক আগ্রহ নিয়ে উপভোগ করেন। ভালোবাসা দিবসে আসতে যাচ্ছে তাদের নতুন নাটক। এটি নির্মাণ করেছেন রুবেল হাসান। মেজবাহ উদ্দিন সুমনের চিত্রনাট্যে নির্মিত এ নাটকের নাম ‘আমার সংসার’।

আরও পড়ুন: ভালোবাসা দিবসের গান-নাটকে পূর্ণী

সর্বশেষ সজল ও তারিনকে একই সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। সিনেমার নাম ‘১৯৭১ সেইসব দিন’। এটি নির্মাণ করেছেন হৃদি হক। যা গেল শুক্রবার আবারও মুক্তি পেয়েছে। সর্বশেষ তারা আলভী আহমেদের পরিচালনায় একটি নাটকে অভিনয় করেছিলেন। বেশ দীর্ঘ বিরতির পর ‘আমার সংসার’ দিয়ে একসঙ্গে নাটকে অভিনয় করেছেন তারা।

সজল বলেন, ‘তারিন আপা আমার ভীষণ প্রিয় একজন অভিনেত্রী। তাকে নিয়ে বলতে গেলে আসলে খুব অল্প কথায় সবটুকু ভাব প্রকাশ করা সম্ভব নয়। তিনি একজন মেধাবী অভিনয়শিল্পী। তারিন আপার মতো শিল্পীদের নিয়ে বিভিন্ন ধরনের গল্পের কাজ ধারাবাহিকভাবে হওয়া উচিত। কারণ তারা অভিনয়টাকেই ভীষণ ভালোবাসেন।’

তিনি আরও বলেন, ‘অভিনয়েই তারা নিয়মিত থাকতে চান। একজন মানুষ হিসেবে তারিন আপা বেস্ট। তার সঙ্গে অভিনয় করতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। অনেক কাজ হয়েছে আমাদের। আমার সংসার নাটকটি দারুণ হয়েছে। আমার মনে হয়, দর্শকের এটি ভালো লাগবে।’

আরও পড়ুন: ইরানে ক্রিস্টাল সিমোর্গ পুরস্কার পেলেন ফারিণ

নাটকটিতে আরও অভিনয় করেছেন সিনথিয়া, পাভেল, মিলি বাসারসহ অনেকে। এদিকে সজল জানান, আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে তিনি একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য নতুন কাজ শুরু করবেন।

অন্যদিকে তারিন অভিনয়ে অনিয়মিত। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হয়েছেন অনেক দিন ধরেই। সম্প্রতি সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়ন ফরম ক্রয় করে জমাও দিয়েছেন। অনেকেই আশা করছেন এবার সংরক্ষিত আসন থেকে সংসদ সদস্য হয়ে যেতে পারেন তারিন।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।