ঈদ আনন্দের মাঝে মন খারাপের খবর দিলেন ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:২২ এএম, ১২ এপ্রিল ২০২৪

ঈদের আনন্দের মাঝে মন খারাপের খবর দিলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী নুসরাত ফারিয়া। সেই মন খারাপের কথা জেনে তার ভক্ত-অনুরাগীদের মনে বিষাদের ছায়া নেমেছে।

নুসরাত ফারিয়ার বাবা টানা ২৮ দিন হাসপাতালে ভর্তি। আছেন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। এ কথা জানিয়ে তিনি তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন।

আরও পড়ুন:

এতে তিনি লিখেছেন, ‘আমার আব্বু হাসপাতালে, ২৮ দিন হয়ে গেছে। দুটি স্ট্রোক এবং একটি অপারেশনের পর, তিনি প্রতিদিন বিভিন্ন স্বাস্থ্য সমস্যার সাথে লড়াই করছেন। সব মিলিয়ে আমি আমার জীবনের সবচেয়ে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন’।

ঈদ আনন্দের মাঝে মন খারাপের খবর দিলেন ফারিয়া

জানা গেছে, রোজার শুরুর দিকে ব্রেইনস্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন ফারিয়ার বাবা মাজহারুল ইসলাম। তখনই নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। তারপর থেকে সেখানেই চিকিৎসাধীন আছেন তার বাবা।

ফারিয়ার সময়টা সব মিলিয়ে ভালো যাচ্ছে না। কারণ এর আগে তিনি অসুস্থ হয়েছিলেন। হঠাৎ অচেতন হয়ে পড়েছিলেন। এ সময় তাকে দ্রুত রাজধানীর বনানীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ফারিয়ার শারীরিক ধকল সেরে ওঠতে না উঠতেই তার বাবা এমন অবস্থা।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।